ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

সাবেকদের ম্যাচে মোহামেডানকে হারালো আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০
সাবেকদের ম্যাচে মোহামেডানকে হারালো আবাহনী

ঢাকা: আবাহনী-মোহামেডান ম্যাচ মানেই বাড়তি উত্তাপ থাকবে। ‘চ্যানেল আই’ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাবেক ফুটবলারদের তেমনই এক প্রীতি ম্যাচে বৃহস্পতিবার আবাহনী ১-০ গোলে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে।

আবাহনী মাস্টার্স ও মোহামেডান মাস্টার্স নামে দল দুটির খেলা হয়েছে মওলান ভাসানী হকি স্টেডিয়ামে। সাদাকালো শিবিরে কায়সার হামিদ, সৈয়দ ওয়ালী বিন রুম্মন সাব্বির, ইমতিয়াজ আহমেদ নকিবরা পুরনো দিনের ছবিই ফিরিয়ে এনেছিলেন।

অন্যদিকে গুছানো খেলা উপহার দিতে না পারলেও ব্যক্তিগত নৈপূণ্য দিয়ে আবাহনীকে এগিয়ে নিয়েছেন পারভেজ বাবুল, সত্যজিৎ দাস রুপু ও বরুণ বিকাশ দেওয়ান।

তবে গোলের দেখা পেতে দর্শকের অপেক্ষা করতে হয় ম্যাচে শেষ বাঁশি বাজার ১০ মিনিট আগ পর্যন্ত। অবশ্য আবাহনীর কেউ গোল করতে পারেননি। আত্মঘাতি গোলে হেরেছে মোহামেডান।
 
মোহামেডান: কানন, টিটো, কায়সার হামিদ, রক্সি, বখতিয়ার, সাব্বির, নকিব, মানিক, স্বপন, সেন্টু, মাসুদ পারভেজ, জনি, জোশি, ফয়সাল, মন্টু, জুয়েল রানা, রঞ্জন, নূরুল হক মানিক, শফিউল ইসলাম, ইলিয়াস, রিয়াজ ও শামীম।
 
আবাহনী: অমলেশ সেন, মোতালেব, রনি, জাকির, জয়, ইকবাল, রুপু, বরুণ, বাবলু, খোরশেদ বাবুল, মাসুদ রানা, পারভেজ বাবুল, হাসানুজ্জামান বাবলু, স্বপন, গাউস, এমিলি, মন্টু, রজব, মিন্টু ও সুফিয়ান।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘন্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa