ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানইউ’য়ের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০
ম্যানইউ’য়ের ড্র

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে পিছিয়ে পড়েও রোববার ম্যানচেস্টার ইউনাইটেড ২-২ গোলে ড্র করেছে বোল্টন ওয়ান্ডারার্সের সঙ্গে।

অন্যদিকে অ্যাস্টন ভিলা ২-১ এ উলভারহ্যাম্পটনকে এবং স্টোক সিটি একই ব্যবধানে হারিয়েছে নিউক্যাসলকে।

এই মৌসুমে অ্যাওয়ে ম্যাচে জয়ের খরা কাটছেই না স্যার অ্যালেক্স ফার্গুসনের ম্যানচেস্টার ইউনাইটেডের। এর আগে এভারটন ও ফুলহ্যামের সঙ্গেও পয়েন্ট ভাগাভাগি করেছে তারা। তাই চ্যাম্পিয়ন চেলসি ও আর্সেনালের হারের সুযোগে পুরো পয়েন্ট তুলে নিয়ে নিজেদের অবস্থান সুসংহত করার সুযোগও হাত ছাড়া হলো রেড ডেভিলসদের।

বোল্টনের মাঠে জাট নাইট পাঁচ মিনিটেই এগিয়ে নেন স্বাগতিকদের। মার্টিন পেত্রোভার পাস থেকে নিশানা ভেদ করেন তিনি। গোল শোধে মরিয়া ম্যানইউও বসে থাকেনি। ২৩ মিনিটে নানির গোলে খেলায় ফেরে সফরকারীরা। মিডিয়াতে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা কাহিনী প্রকাশিত হওয়ায় কিছুটা বিব্রত ইংল্যান্ডের ফরোয়ার্ড ওয়েনে রুনি। খেলায় এর কোন প্রভাব পড়েনি। নানিকে দিয়ে গোল করিয়ে সেই বার্তা দিলেন রুনি।

রুনি ছন্দে ফেরায় খুশিই হবেন ফার্গুসন। নিজে গোল না পেলেও সতীর্থকে দিয়ে গোল করিয়েছেন গত মৌসুমের সর্বোচ্চ গোলদাতা। প্রথমার্ধে ১-১ গোলে সমতা নিয়েই বিরতিতে যায় উভয়।

বিরতির পর বুলগেরিয়ার মিডফিল্ডার পেত্রোভা ব্যবধান দ্বিগুণ করেন ৬৭ মিনিটে। সাত মিনিট পর ম্যানইউকে সমতায় ফেরান মাইকেল ওয়েন। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় পয়েন্ট তালিকার দ্বিতীয় দলটিকে।

ছয় ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। সমান খেলায় ম্যানইউয়ের পয়েন্ট ১২।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘন্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad