ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

মহিলা ফুটবলের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১০
মহিলা ফুটবলের প্রাথমিক দল ঘোষণা

ঢাকা: ডিসেম্বরে কক্সবাজারে প্রথমবারের মতো সার্ক অঞ্চলের মহিলা ফুটবলারদের শ্রেষ্ঠত্বের লড়াই ‘সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ’ প্রতিযোগিতা শুরু হচ্ছে। সেলক্ষ্যে জাতীয় দলের জন্য প্রাথমিকভাবে ২৯ ফুটবলারকে বাছাই করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

একাদশ এসএ গেমসের স্কোয়াড থেকে মাহফুজা খাতুন নীলা, লুসমে দেবি নেওয়ার চাকমা, ইতি আকতার সুরমা, আয়েশা খাতুন বিথী ও রওশন আক্তার বেলিকে বাদ দিয়ে অনূর্ধ্ব-১৯ দলের পাঁচজনকে নেওয়া হয়েছে। অবশ্য আনসারের বেলি ক্রিকেটের সঙ্গে জড়িয়ে পড়ায় ফুটবল থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছেন।

প্রাথমিক দলে স্থান পাওয়া ফুটবলারদের মঙ্গলবার বিকাল চারটায় ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে কোচ গোলাম রব্বানি ছোটনের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

এদিকে প্রাথমিক দলের ক্যাম্পের কারণে স্থগিত হয়ে গেছে মহানগরী কাব চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা। এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিলো ৩০ অক্টোবর থেকে। শনিবার বাফুফে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সাফ চ্যাম্পিয়নশিপের পর এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

প্রাথমিক দল: কেমি চাকমা, সাবিনা আক্তার, ক্রাইরী মারমা, আসমা খাতুন, মুসলিমা আক্তার মলি, তৃষ্ণা চাকমা, ফারহানা খাতুন, সুরভী আক্তার ইতি, সুইনু চিং মারমা, বেলি খাতুন, খালেদা খাতুন, রূপালী চাকমা, রূপা আক্তার, সোনিয়া খাতুন, শ্রাবনী চাকমা, সুইনু প্রু মারমা, নুবাই চিং মারমা, মাইনু মারমা, আছিয়া খাতুন বিথী, অংম্রাচিং মারমা, তাহমিনা আক্তার পুতুল, মাহমুদা আক্তার অনন্যা, কাবিনা চাকমা, জাহানারা আক্তার জানু, মিরোনা, মাকসুদা খন্দকার সুখী, শারমীন আক্তার রূপা, জয়া চাকমা এবং সাবিনা খাতুন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘন্টা, অক্টোবর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa