ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

নীরবেই দল-বদল আবাহনীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
নীরবেই দল-বদল আবাহনীর

ঢাকা: টানা তিনবারের পেশাদার লিগ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী নিরবেই দলবদল সেরেছে। রোববার স্থানীয় ২২ ও দুই বিদেশি খেলোয়াড়কে নিবন্ধন করিয়েছে তারা।

বিকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে ফেডারেশন কাপের ড্র অনুষ্ঠান শেষে আবাহনীর ফুটবল ম্যানেজার সত্যজিৎ দাস রুপু তার দলের খেলোয়াড়দের চুক্তির কাগজপত্র আনুষ্ঠানিকভাবে লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদীর হাতে হস্তান্তর করেন।

খেলোয়াড়রা হলেন- জিয়াউর রহমান, শহিদুল আলম সোহেল, মাহজহারুল ইসলাম হিমেল, মহিউদ্দিন ইবনুল সিরাজী, ইমতিয়াজ সুলতান জিতু, আলফাজ আহমেদ, মেহেদী হাসান উজ্জ্বল, প্রাণতোষ কুমার দাস, আবুল হোসেন, হাবিবুর রহমান সোহাগ, রবিন, চৌম্রিন রাখাইন, অমিত খান শুভ্র, কামাল হোসেন, আব্দুল্লাহ আল পারভেজ, কাজী নজরুল ইসলাম, আশরাফ মাহমুদ লিংকন, মামুন মিয়া, শাখাওয়াত হোসেন রনি, জাহাঙ্গীর আলম মিন্টু, অরুপ কুমার বৈদ্য, মিন্টু শেখ, আউদু ইব্রাহিম ও সামাদ ইউসুফ।

এদিকে মামুন মিয়া, মিন্টু শেখ ও আশরাফ মাহমুদ লিংকনকে নিয়ে শেখ রাসেল ও শেখ জামালের সঙ্গে ঝামেলা চলছে আবাহনীর। এদের মধ্যে দল-বদলের প্রথম দিনে লে. শেখ জামাল ধানমন্ডি কাব মিন্টু শেখকে নিবন্ধন করায়।

এ বিষয়ে লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী বলেন,‘‘বাফুফে সব কাবেরই চুক্তিপত্র খতিয়ে দেখবে। নির্দিষ্ট খেলোয়াড়ের সঙ্গে যে কাব নিয়মানুযায়ী চুক্তিপত্র করেছে সেই কাবই তাকে পাবে। এ ক্ষেত্রে বাফুফের প্লেয়ার স্ট্যাটাস কমিটি প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। ”

নতুন মৌসুমে আবাহনীর খেলোয়াড়দের নিয়ে প্রত্যাশা সম্পর্কে জানতে চাইলে দলের স্থানীয় কোচ অমলেশ সেন বলেন,‘‘দলে যাদেরকে আনা হয়েছে সবারই পারফরমেন্স ভালো। এবারের লিগেও আবাহনী ভালো ফলাফল করবে। ”

বাংলাদেশ সময়: ২১০৯ ঘন্টা, অক্টোবর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa