ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

চোট সমস্যায় বাংলাদেশ দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
চোট সমস্যায় বাংলাদেশ দল

ঢাকা: ইয়ান পন্টের মন খারাপ হয়েছে কি না জানা হয়নি। তবে জেমি সিডন্স একটু চিন্তিত।

খেলার আগে দুইজন গুরুত্বপূর্ণ পেস বোলারের চোট থাকায় প্রধান কোচকে ভাবনা পেয়ে বসেছে। রুবেল হোসেন এবং শফিউল ইসলাম সিরিজের শুরু থেকে খেলার মতো অবস্থায় নেই। অগত্যা মাশরাফি বিন মুর্তজার সঙ্গে নাজমুল হোসেনকেই হয়তো জোট বাঁধতে হতে পারে।

বাংলাদেশ দলের সঙ্গে নাজমুল হোসেনকে অন্তর্ভুক্ত করে নিয়েছে ক্রিকেট বোর্ড। রোববার দলের সঙ্গে হোটেলে উঠেছেন তিনি। অতিরিক্ত তালিকা থেকে প্রথম ওয়ানডে পর্যন্ত অন্তত মূল স্কোয়াডে থাকছেন নাজমুল।

রুবেলে হোসেনের ডান পায়ের উরুর পেশিতে দুবার টান পড়ায় সিরিজের প্রথম ম্যাচে খেলানোর ঝুঁকি নিতে সাহস করছেন না নির্বাচকরা। যদিও রোববার অনুশীলনে টানা পাঁচ ওভার বল করেছেন রুবেল। তবে কোচ জেমি সিডন্সের চোখে তাকে পুরো সুস্থ মনে হয়নি।

ফিজিও মাইকেল হেনরি এখনও আশার কথাই শোনাচ্ছেন। রোববার তিনি বাংলানিউজকে বলেন,“রুবেলের চোট আগের চেয়ে এখন অনেকটা ভালো। সে খেলবে কী না এবিষয়ে আমি কিছু জানি না। নির্বাচকরাই ভালো বলতে পারবেন। ”

অবশ্য নির্বাচক জাহিদ রাজ্জাক মাসুম বলেছেন, প্রথম ওয়ানডেতে রুবেল খেলছেন না। শফিউলকেও খেলানোর পক্ষে নন তিনি।

রোববার অনুশীলনের সময় পেটের পেশিতে চোট পেয়েছেন পেসার শফিউল। এধরণের চোট নিয়ে খেলা উচিৎ নয় বলেই নির্বাচকদের জানিয়েছেন ফিজিও হেনরি। প্রধান কোচ জেমি সিডন্সও শফিউলকে বিশ্রামে রাখার পক্ষে।

তামিম ইকবালের হাতে অস্ত্রোপচার হওয়ায় সিরিজে রাখা হয়নি। মোহাম্মদ আশরাফুল অফ ফর্মে। তাদের সঙ্গে যোগ হলেন দুই পেসার। অতএব নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণ শক্তির দল নামাতে পারছে না বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘন্টা, সেপ্টেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa