ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

প্রতিবেশিরা কখনোই পাকিস্তানকে সমর্থন করেনি: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০
প্রতিবেশিরা কখনোই পাকিস্তানকে সমর্থন করেনি: আফ্রিদি

করাচি: বিপদে সমর্থনের জন্য প্রতিবেশী দেশগুলোর দিকে না তাকিয়ে ক্রিকেট বোর্ডকেই আত্মনির্ভরশীল হওয়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তান ওয়ানডে দলের অধিনায়ক শহীদ আফ্রিদি।  

রাগটা যেন চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের উপরেই বেশি।

বললেন ভারত বা এশিয়ান দেশের কাছ থেকে কখনই সমর্থন আশা করা উচিত নয় পিসিবির।
 
প্রতিবেশীদের উপর ক্ষোভ প্রকাশ করে আফ্রিদি বলেন,“সত্যি এটাই যে আমরা সবসময়ই ভারত, শ্রীলঙ্কা ও বাংলাদেশকে সমর্থন জানিয়েছি। কিন্তু যখন আমাদেরকে সমর্থন জানানোর পালা এসেছে, কাউকে পাশে পাইনি। ”

লোভনীয় চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ধারাবাহিকভাবেই অনুপস্থিত পাকিস্তান। গত সপ্তাহে জোহানেসবার্গে শেষ হওয়া দ্বিতীয় আসরে পাকিস্তানী কাবের অনুপস্থিত থাকার কারণ জানতে চাইলে আফ্রিদি বলেন,“পাকিস্তান ক্রিকেটের জন্য ভারত কখনোই বন্ধুসুলভ ছিলো না। ”

পাকিস্তানের জিও টিভিকে এক সাক্ষাৎকারে এই বাঁহাতি বোলার বলেন,“চ্যাম্পিয়ন্স লিগের কথা বাদই দেন। আমাকে বলতে পারেন, কবে ভারত পাকিস্তান ক্রিকেটকে সাহায্য করেছে?”

আফ্রিদি আরো জানান, “তিনি আর টেস্ট ক্রিকেটে ফিরে যেতে চান না। ”

টেস্টে ক্রিকেট থেকে বিদায় নেওয়ার কারণ হিসেবে তিনি বলেন,“আমি সত্যিকারেই টেস্টে খেলার আগ্রহ হারিয়ে ফেলেছি। কেননা আমাকে দলে রাখার কোন ধারাবাহিকতা ছিলো না। এছাড়া আমি সবসময়েই অনেক ব্যস্ত থাকি। তাই টেস্ট ক্রিকেটের জন্য আলাদা সময় দিতে পারবো বলে মনে হয় না। ”

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘন্টা, অক্টোবর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa