ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

ডিবিএ নির্বাচনে জয়ী ১৫ পরিচালক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ডিবিএ নির্বাচনে জয়ী ১৫ পরিচালক 

ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের (ডিবিএ) নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে পরিচালক পদে ১৫ জন জয়ী হয়েছেন।

ঢাকা: ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের (ডিবিএ) নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে পরিচালক পদে ১৫ জন জয়ী হয়েছেন।

তারা হলেন- রয়েল গ্রিন সিকিউরিটিজের আব্দুল হক, মো. শহিদুল্লাহ সিকিউরিটিজের শরীফ আনোয়ার হোসেন, রশিদ ইনভেস্টমেন্ট সার্ভিসের আহমেদ রশিদ লালী, মর্ডান সিকিউরিটিজের খুজিস্তা নূর-ই নাহারীন, শাহেদ সিকিউরিটিজের শাহেদ আব্দুল খালেক, ইনভেস্টমেন্ট প্রমোশন সার্ভিসের মোস্তাক আহমেদ সাদিক, রাশটি সিকিউরিটিজের সৈয়দ রেদোয়ানুল ইসলাম, প্রাইলিংক সিকিউরিটিজের মো. জহিরুল ইসলাম, সাদ সিকিউরিটিজের মো. দেলোয়ার হোসাইন, গ্লোবাল সিকিউরিটিজের রিচার্ড ডি রোজারিও, কান্ট্রি স্টক লিমিটেডের খাজা আসিফ আহম্মেদ, শ্যামল ইক্যুটি ম্যানেজমেন্টের মো. সাজেদুল ইসলাম, ইউনিক্যাপ সিকিউরিটিজের ওয়ালি উল ইসলাম, থিয়া সিকিউরিটিজের মাহবুবুর রহমান এবং ডিবিএল সিকিউরিটিজের মোহাম্মদ আলী।


 
পরাজিত ৪ জন হলেন- অ্যারিজ সিকিউরিটিজের হক, ই-সিকিউরিটিজের এম মোয়াজ্জেম হোসাইন, পিপলস ইক্যুইটিজের কবির আহমেদ এবং সিকিউরিটিজ অ্যান্ড কনসালট্যান্টসের দিল আফরোজা কামাল।
 
রোববার (২০ নভেম্বর) ভোট গণনা শেষে নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও হারুন সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ এ তথ্য জানান। এসময় নির্বাচন কমিশনের অপর দুই সদস্য মার্চেন্ট সিকিউরিটিজের এমডি এম কামাল উদ্দিন এবং এম অ্যান্ড জেড সিকিউরিটিজের এমডি মঞ্জুর উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে উৎসবমুখর পরিবেশে সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্রোকার হাউজের মালিকদের সংগঠন ডিবিএ’র নির্বাচনে। এতে ২৪১টি ভোটের মধ্যে ২১৭ জন ভোটার ভোট দেন।

১৫ পরিচালক পদে নতুন ও পুরাতন মিলে মোট ১৯ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এরপর পরিচালকদের মধ্য থেকে সংগঠনটির সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সহ সভাপতি নির্বাচিত করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ২০,২০১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।