ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

৫০ কোটি টাকা সংগ্রহে রোড শো করল ডেল্টা হসপিটাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
৫০ কোটি টাকা সংগ্রহে রোড শো করল ডেল্টা হসপিটাল

ঢাকা: প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজার থেকে ৫০ কোটি সংগ্রহ করতে রোড শো সম্পন্ন করেছে ডেল্টা হসপিটাল লিমিটেড।

 

রাজধানীর উত্তরায় ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সেলিব্রেশন হলে বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় এ রোড শো হয়।

এ সময় ডেল্টা হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মীর আমজাদ হুসাইন, ব্যবস্থাপনা পরিচালক ডা. সৈয়দ মুকাররম আলী, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও), স্বতন্ত্র পরিচালক ও পূবালী ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান, পরিচালক ও গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু সালেহ আব্দুল মুইজ এবং পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো ছিলেন বিভিন্ন মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক, ক্রেডিটরেটিং এজেন্সি, বিমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, রিকগনাইজ পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ),উভয় স্টক এক্সচেঞ্জ এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
এমএফআই/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।