ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

৩ কোম্পানির এজিএম বৃহস্পতিবার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
৩ কোম্পানির এজিএম বৃহস্পতিবার

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) বৃহস্পতিবার(২৭ আগস্ট’২০১৫) অনুষ্ঠিত হবে। কোম্পানি ৩টি হচ্ছে- তুংহাই নিটিং অ্যান্ড ডাইং লিমিটেড, স্টাইল ক্রাফট লিমিটেড ও মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।



ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এর মধ্যে তুংহাই নিটিং অ্যান্ড ডাইং লিমিটেডের এজিএম রাজধানীর কাকরাইলস্থ ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ(আইডিইবি)মিলনায়তনে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এ সভায় ৩১ ডিসেম্বর’২০১৪ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানির পরিচালনা পর্ষদ কর্তৃক প্রস্তাব করা ১০% বোনাস শেয়ার(লভ্যাংশ) অনুমোদন হওয়ার কথা রয়েছে।

স্টাইল ক্রাফট লিমিটেডের এজিএম একইদিন বিকেল ৩টায় রাজধানীর মহাখালীস্থ পর্যটন করপোরেশনের হোটেল অবকাশে অনুষ্ঠিত হবে। এ সভায় ৩১ মার্চ’২০১৫ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানির পরিচালনা পর্ষদ কর্তৃক প্রস্তাব করা ৬০% নগদ লভ্যাংশ অনুমোদন হওয়ার কথা রয়েছে।

অন্যদিকে, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এজিএম রাজধানীর কাকরাইলস্থ ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ’র(আইডিইবি)মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। এ সভায় ৩১ ডিসেম্বর’২০১৪ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানির পরিচালনা পর্ষদ কর্তৃক প্রস্তাব করা ১৩% নগদ লভ্যাংশ ও ২০% বোনাস শেয়ার(লভ্যাংশ) অনুমোদন হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।