ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে ফু-ওয়াং ফুড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪
টপ গেইনারে ফু-ওয়াং ফুড

ঢাকা: খাদ্য ও আনুষঙ্গিক খাতের ফু-ওয়াং ফুড লিমিটেডের শেয়ার দর সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার (১৫ ডিসেম্বর) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ১ টাকা ৯০ পয়সা বা ৭ দশমিক ৮৮ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২৪ টাকা ৪০ পয়সা থেকে ২৬ টাকায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৬ টাকায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল প্রকৌশল খাতের আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড। এদিন এ শেয়ারের দর ২ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪৪ টাকা ১০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল প্রকৌশল খাতের ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড। এর শেয়ার দর ৩ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫৫ টাকা ৬০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল প্রকৌশল খাতের দেশবন্ধু পলিমার লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২২ টাকা ৮০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বস্ত্র খাতের সাফকো স্পিনিংস লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩৩ টাকা ৬০ পয়সায়।

ষষ্ঠ চামড়া শিল্প খাতের লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৯ টাকায়।

সপ্তম বস্ত্র খাতের ফার ইস্ট নিটিং অ্যান্ড ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৮ টাকা ৬০ পয়সায়।

অষ্টম মিউচ্যুয়াল ফান্ড খাতের আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২১ টাকা ৫০ পয়সায়।

নবম বিবিধ খাতের বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের শেয়ার দর ৫৭ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ৩০৭ টাকা ৯০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের ওরিয়ন ইনফিউশন লিমিটেড। এদিন এই শেয়ারের দর ১ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪৫ টাকা ৭০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।