ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

লোকসানে শ্যামপুর সুগার ও সোনারগাঁও টেক্সটাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৪
লোকসানে শ্যামপুর সুগার ও সোনারগাঁও টেক্সটাইল

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের শ্যামপুর সুগার মিলসের চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকের ও বস্ত্র খাতের সোনারগাঁও টেক্সটাইলস কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানি দুটির লোকসান হয়েছে।



রোববার (৭ ডিসেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে প্রকাশিত কোম্পানিগুলোর অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

শ্যামপুর সুগার: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে  কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত লোকসান হয়েছে ৬ কোটি ৫৮ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৩ টাকা ১৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৫ কোটি ৬৬ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১১ টাকা ৩২ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইলস: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত লোকসান হয়েছে ৪৭ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোক হয়েছিল ৩৩ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১৩ পয়সা।

বাংলাদেশ সময় : ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।