ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে হাক্কানি পাল্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৪
টপ গেইনারে হাক্কানি পাল্প

ঢাকা: কাগজ ও মুদ্রণ খাতের হাক্কানি পাল্প অ্যান্ড পেপার লিমিটেডের শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (২৬ নভেম্বর) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ১ টাকা ১০ পয়সা বা ৩ দশমিক ৯০ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২৮ টাকা ৫০ পয়সা থেকে ৩০ টাকা ৫০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৯ টাকা ৩০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দাম বাড়ার দ্বিতীয় অবস্থানে ছিল ব্যাংকিং খাতের রূপালী ব্যাংক লিমিটেড। এদিন এ শেয়ারের দর ২ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫৯ টাকা ৯০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিমা খাতের গ্লোবাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৯ টাকা ৪০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল সিমেন্ট খাতের মেঘনা সিমেন্ট লিমিটেড। এর শেয়ার দর ৩ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৩১ টাকা ৬০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বিমা খাতের ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৬ টাকা ৭০ পয়সায়।

ষষ্ঠ মিউচ্যুয়াল ফান্ড খাতের ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ৩৭ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ২০ টাকায়।

সপ্তম বিমা খাতের মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের শেয়ার দর ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭ টাকা ৯০ পয়সায়।

অষ্টম বস্ত্র খাতের ফ্যামিলিটেক্স লিমিটেড। এর শেয়ার দর ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২২ টাকা ৫০ পয়সায়।

নবম খাদ্য ও আনুষঙ্গিক খাতের অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানির শেয়ার দর ৯ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৯১ টাকায়।
 
আর দশম স্থানে ছিল মিউচ্যুয়াল ফান্ড খাতের প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড। এদিন এই ইউনিটের দর ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ৬০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।