ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

হিমাগারে পাকিস্তান সফর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২
হিমাগারে পাকিস্তান সফর

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফরের ওপর হাইকোর্ট যে চার সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছেন তাতে করে আগের সমস্ত পরিকল্পনা থেকে সরে আসতে একপ্রকার বাধ্য হচ্ছে বিসিবি। পাকিস্তান সফরের চিন্তাকে আপাতত হিমাগারে সংরক্ষণ করতে হচ্ছে ভবিষ্যতের জন্য।



দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে যে চিঠি চালাচালি হয়েছে তাও ফাইলে ভরে কালো ফিতা দিয়ে বেঁধে রাখতে পারেন পাকিস্তান সফরের পরিকল্পনাকারী বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল। বিশেষ করে আইনি প্রক্রিয়া শেষ হতে হতে অনেকটা সময় গড়িয়ে যাবে। ততদিনে পাকিস্তান দলের হাতেও সময় থাকবে না। তারাও ব্যস্ত হয়ে যাবে আন্তর্জাতিক সিরিজ নিয়ে। তখন বিসিবি ইচ্ছে করলেও বাংলাদেশ ক্রিকেট দলকে অতিথেয়তা দিতে পারবে না পাকিস্তান।

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের ওপর যে নিষেধাজ্ঞা জারি করেছেন হাইকোর্ট তার আদেশের কপি এখনো হাতে পাইনি বিসিবি। আগে আদালতের আদেশ কপি জোগার করতে হবে। এরপরে আদালতের কাছে দারণ দর্শাতে হবে বিসিবি সভাপতি, যুব ও ক্রীড়ামন্ত্রণালয় সচিব এবং জাতীয় ক্রীড়া পরিষদকে। ওই পর্যন্ত শেষ হলে তবেই না আপিল করার সুযোগ আসবে। বিসিবি আপিল করবে বলেও মনে হয় না। তেমন কোন সিদ্ধান্তে যেতে হলে বোর্ডের সভা আহ্বান করতে হতো। বিসিবি তা করেনি। উল্টো সভাপতি মোস্তফা কামাল এসিসির কাজে মালয়েশিয়া যাচ্ছেন রোববার। সেখান থেকে সিঙ্গাপুর যাবেন নিম্বাসের বিরুদ্ধে বোর্ডের মামলার অগ্রগতি পর্যবেক্ষণের জন্য।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২

এসএ
সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।