ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

দেশে ফিরে গেলেন মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২
দেশে ফিরে গেলেন মালিঙ্গা

মুম্বাই: মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হরভজন সিংয়ের জন্য দুঃসংবাদ দিয়েছেন লাসিথ মালিঙ্গা। পিঠের চোটের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে পারবেন না শ্রীলঙ্কান এই পেসার।

তাই ভারত ছেড়ে আপাতত স্বদেশে ফিরে গেছেন ডানহাতি এই বোলার।

শ্রীলঙ্কার ক্রিকেট সেক্রেটারি নিশান্থা রানাতুঙ্গা টিওআইকে নিশ্চিত করেছেন, ‘চোটের জন্য দেশে ফিরেছেন মালিঙ্গা’। তাই রোববার ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিংস ইভেলেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে দেখা যাবে না এই ফাস্ট বোলারকে।

আইপিএলের খুবই সফল বোলার মালিঙ্গা। তার অনুপস্থিতি মুম্বাইয়ের বোলিং বিভাগে নিঃসন্দেহে বড়ধরণের শূন্যতা তৈরি করবে। এরই মধ্যে চার ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন তিনি। এর আগে চোটের জন্য তিনি খেলতে পারেননি একটি ম্যাচ।

পাঁচ ম্যাচ থেকে ছয় পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠস্থানে রয়েছে মুম্বাই। মালিঙ্গার আগে চোটের জন্য চারটি ম্যাচ খেলতে পারেননি শচীন টেন্ডুলকার। যদিও লিটলমাস্টারের বরাত দিয়ে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, চোট কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন শচীন। শিগগিরই মাঠে ফিরবেন ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২

সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।