ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

বড় সংগ্রহের পথে খুলনা ও রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১২
বড় সংগ্রহের পথে খুলনা ও রাজশাহী

ঢাকা: ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের প্রথম দিন শেষে ভালো অবস্থানে রয়েছে খুলনা ও রাজশাহী বিভাগ। আনামুল হকের অপরাজিত শতকে চার উইকেট হারিয়ে প্রথম ইনিংসে খুলনার সংগ্রহ ৩৮৮।

আর প্রথম দিন শেষে মিজানুর রহমানের চোখধাঁধানো শতকে চার উইকেটে রাজশাহী করেছে ২৯১ রান।

ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে দিনটি দারুণভাবে কাটিয়েছে খুলনা। উদ্বোধনী জুটিতে ভালো সূচনা করেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। ব্যক্তিগত ২৩ রানে সাজঘরে ফেরেন সৌম্য। নিজের নামের পাশে ৮৭ রান যোগ করার পর মেহরাব হোসেন জুনিয়রের হাতে ধরা পড়েন ইমরুল।

এরপর আরও দুই উইকেট হারালেও রানের গতি থামেনি খুলনার। কারণ ১৭৮ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন আনামুল। সঙ্গী তাপস ঘোসের সংগ্রহ ৩৫। মূলত আনামুলের ব্যাটিং তান্ডবে অসহায় ছিলেন ঢাকা মেট্রোর বোলাররা।

এদিকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে মিজানুর রহমানের শতকে প্রথম দিন শেষে ৪ উইকেটে রাজশাহীর সংগ্রহ ২৯১। মিজানুরের রুদ্রমূর্তিতে সুবিধা করতে পারেননি সিলেটের বোলাররা। প্যাভিলিয়নে ফেরার আগে ১৫টি চার ও একটি ছক্কার সাহায্যে ১০৫ রান করেন এই ক্রিকেটার।  

মিজানুরের বিদায়ের পর আরও তিনটি উইকেট হারায় রাজশাহী বিভাগ। দিন শেষে হামিদুল ইসলাম ১৮ ও সাব্বির রহমান অপরাজিত আছেন ৩১ রানে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১২

সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।