ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

প্রীতি জিনতার আচরণে ক্ষুব্ধ আইপিএল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১২
প্রীতি জিনতার আচরণে ক্ষুব্ধ আইপিএল

আইপিএল-এ কিংস ইলেভেন পাঞ্জাব ও কোলকাতা নাইট রাইডার্সের ম্যাচ চলাকালে প্রীতি জিনতার অসদাচরণের বিষয়টি নিয়ে ভালোই টানা-হ্যাঁচড়া চলবে বলে মনে হচ্ছে। আইপিএল কর্তৃপক্ষ এরই মধ্যে ম্যাচ রেফারির কাছে রিপোর্ট চেয়েছে।



কিংস ইলাভেনের মালকিন বলিউড তারকা প্রীতি জিনতা সেদিন একটু বাড়াবাড়িই করে ফেলেছিলেন। ঘটনার সূত্রপাত মোহালিতে গত বুধবার রাতের ম্যাচে তার দলের ব্যাটসম্যান শাউন মার্শের আউট হওয়া নিয়ে।

স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় ওই আউট হওয়াকে বিতর্কিত দাবি করে ম্যাচ কর্মকর্তাদের এক হাত নেন প্রীতি। বেশ চিৎকার চ্যাঁচামেচি করেন তিনি।

বিষয়টিতে ছেড়ে কথা বলছে না আইপিএল কর্তৃপক্ষ। চেয়ারম্যান রাজিব শুক্লা জানালেন এরই মধ্যে তিনি শ্রীলংকান ম্যাচ রেফারি রোশান মহানামাকে এ নিয়ে রিপোর্ট জমা দিতে বলেছেন। এ নিয়ে প্রীতি জিনতার কাছ থেকেও বক্তব্য নেওয়া হবে বলে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে জানান তিনি।

ম্যাচের ১৪তম ওভারে মার্শ কট বিহাইন্ড হন ব্রেট লি’র ডেলিভারিতে উইকেট কিপার মানভিন্দর বিসলার হাতে। টেলিভিশন রিপ্লেতে ম্যাচ রেফারি মার্শের সিদ্ধান্ত নিয়ে কিছুটা সন্দেহের জন্ম দেয়। এর পরই ক্ষিপ্ত হন প্রীতি জিনতা। স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় বেশ চিৎকার চ্যাঁচামেচি করেন। শেষ পর্যন্ত দলের অধিনায়ক গিল ক্রিস্টকে উদ্যোগী হয়ে প্রীতিকে শান্ত করতে হয়।

মানভিন্দরের দাবি এটি ছিলো একটি পরিস্কার কট বিহাইন্ড। এ নিয়ে সন্দেহের কোনো অবকাশ থাকতে পারে না।

ম্যাচ কর্মকর্তাদের সঙ্গে প্রীতি জিনতা একটু বাড়াবাড়িই করে ফেলেছিলেন বলে মনে করছে সংশ্লিষ্টরা। এখন দেখা যাক পানি কতদূর গড়ায়।

বাংলাদেশ সময় ১২৪৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১২
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।