ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

শেয়ারবাজার

বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ৬ কোম্পানি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ৬ কোম্পানি

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয়টি কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। রোববার (২৯ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ইয়াকিন পলিমার, ইস্টার্ন ক্যাবলস, জিকিউ বলপেন, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক, ওরিয়ন ইনফিউশন ও বিচ হ্যাচারি।

ইয়াকিন পলিমার: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

ইস্টার্ন ক্যাবলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

জিকিউ বলপেন: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর প্রকাশ করা হবে।

ওরিয়ন ইনফিউশন: কোম্পানিটির পর্ষদ সভা ৩০ জানুয়ারি বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদন পর তা প্রকাশ করা হবে।

বিচ হ্যাচারি: কোম্পানিটির পর্ষদ সভা ৩১ জানুয়ারি বিকেল সাড়ে ৪টা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদন পর তা প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।