ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের মানোন্নয়নে সভা

সমীর দেবনাথ, পর্তুগাল থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের মানোন্নয়নে সভা

ইউরোপে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সংবাদকর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে ৫ বছর আগে প্রতিষ্ঠিত হয়েছিল অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব। এই সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে জুম মিটিংয়ের মাধ্যমে কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (১৬ এপ্রিল) ইউরোপ সময় রাত ১১টায় অনলাইনে জুম এর মাধ্যমে ওই নির্ধারিত কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সার্বিক ব্যবস্থাপনায় ও সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ মোল্লার পরিচালনায় এবং ইউরোপের বিভিন্ন দেশের অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাব্যাপী অনুষ্ঠানটি পরিচালিত হয়।

প্রথমেই অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের উপস্থিতিতে সকল কার্যকরী সদস্যদের পরামর্শ ও দিক-নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করা হয়েছে। সংগঠনের মাসিক সাধারণ সভা, ঈদ পুনর্মিলন, প্রবীণ সাংবাদিকদের নিয়ে কর্মশালা ও একে অপরের প্রতি আন্তরিকতা বৃদ্ধি করতে সকলের বক্তব্যে ফুটে ওঠে।

এ সময় বক্তব্য রাখেন সহ-সভাপতি রিয়াজ হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম, সহ-সভাপতি ফাতেমা রুমা, যুগ্ম সম্পাদক জুহুরুল হক, যুগ্ম সম্পাদক  আসলামউজ্জামান, সাংগঠনিক সম্পাদক রাসেল আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল আমিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সমীর দেবনাথ, দপ্তর সম্পাদক এনামুল হকসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa