ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

পর্তুগালে স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শাহ মোহাম্মদ তানভীর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
পর্তুগালে স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

পর্তুগাল থেকে: পর্তুগালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ ইয়ুথ অ্যাসোসিয়েসন অব পর্তুগালের উদ্যেগে শিশু কিশোরদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

রোববার (২০ মার্চ) পর্তুগালের রাজধানী লিসবনের লিকা ল্যাঙ্গুয়েজ স্কুলের আয়োজনে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শিল্পী সোহাইল আহমদ খানের পরিচালনায় বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব রাজিব আল মামুনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিআরসিআইপিটি সভাপতি নাঈম মুহাম্মদ শহিদুল্লাহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লিকা লেঙ্গুয়েজ স্কুলের ডিরেক্টর হেলাল উদ্দিন হেলাল, বিশিষ্ট ব্যবসায়ী আহমদ রুবেল, চিত্রশিল্পী আসাদুজ্জামান, শিল্পী রাজু আহসান প্রমুখ।

প্রধান অতিথি নাঈম মুহাম্মদ শহিদুল্লাহ তার বক্তেব্য বলেন আজকের শিশু আগামীর ভবিষ্যৎ, আমরা তাদের জন্য সুন্দর একটি পৃথিবী রেখে যেতে চাই । তাই শিশুদের প্রতি আমাদের যথাযত দায়িত্ব পালন করা উচিত। তারা যেন সৎ ও দেশ প্রেমিক নাগরিক হতে পারে সে দিকে আমাদের খেয়াল রাখতে হবে। অনুষ্ঠান শেষে বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa