ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

রিয়াদে শ্রমমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে সংবর্ধনা

সিরাজুল হক মানিক, সৌদি আরব থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১২
রিয়াদে শ্রমমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে সংবর্ধনা

বর্তমান সরকারের আমলেই অভিবাসন ব্যয় কমিয়ে আনা হবে এবং আরো অধিক সংখ্যক জনশক্তিকে বিদেশে রফতানি করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশের শ্রম ও প্রবাসী কল্যাণ মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

রোববার রিয়াদ প্যালেস হোটেলে প্রবাসী বঙ্গবন্ধু অনুসারীদের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা জানান।



আওয়ামী লীগ নেতা আবদুস সালাম ও রফিকুল আলমের যৌথ সঞ্চালনায় এবং রিয়াদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব শেখ অহিদুজ্জামান, সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত শহীদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন মোল্লা, জাকির হোসেন, সেলিম ভূঁইয়া, ডা. মাসুদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার প্রবাসীদের বৃহত্তর কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বর্তমানে সৌদি আরব প্রবাসীদের দুঃখ-দুর্দশা লাগবের জন্য সরকারকে অতি ত্বরিৎগতিতে কাজ করে যেতে হবে।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছে। তাই সরকারকে অতিদ্রæত যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করতে হবে। তা না হলে জাতি আওয়ামী লীগকে কখনোই ক্ষমা করবে না।

শ্রমমন্ত্রী প্রবাসীদের কথা মনযোগ সহকারে শুনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন এবং সৌদি আরবের আইনের প্রতি শ্রদ্ধা রেখে নিজ নিজ দায়িত্ব সম্পাদন করার আহবান জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa