ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

ঘরে ঢুকে ডলার, ক্রেডিট কার্ড ও আইফোন নিয়ে গেল ডাকাতরা

মো. সুমন মিয়া, নিউইয়র্ক সিটি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ঘরে ঢুকে ডলার, ক্রেডিট কার্ড ও আইফোন নিয়ে গেল ডাকাতরা

নিউইয়র্কের শিপসহেড বের একটি বিলাসবহুল ফ্লাটে ডাকাতির সময় দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন গৃহকর্তা। স্থানীয় সময় শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিউইয়র্ক পুলিশ জানায় এক ব্যক্তিকে তার ব্রুকলিনের  নিজ বাড়িতে বেঁধে রেখে ছিনতাইয়ের পর গুলি করা হয়। শিপসহেড  বের ১৫০১, ভুরিস  অ্যাভিনিউর  ১১ তলার ওই অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।  

পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে ল্যাঙ্গোন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম পা গুলিবিদ্ধ হয়েছে। তবে তার প্রকৃত অবস্থা জানা যায়নি। যদিও কর্মকর্তা জানান, এ যাত্রায় হয়তো তিনি বেঁচে যাবেন।

স্থানীয়রা জানান, ৩৯ বছর বয়সী ওই ব্যক্তি তার সামনের দরজায় দাঁড়িয়ে এক নারীর কথার উত্তর দিচ্ছিলেন। এ  সময় ওই নারী তাকে বলেন তিনি মাসিক বকেয়া পরিশোধ করেননি। তখর তিনি দরজা খুললে দুই ব্যজন পুরুষ জোর করে ভেতরে ঢুকে পড়ে, আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার কাছে নগদ অর্থ-সম্পত্তি যা আছে সেগুলো দিতে বলে।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা ভিকটিমের দুই কব্জি জিপ টাই দিয়ে বেঁধে একটি রোলেক্স ঘড়ি, একটি আইফোন ১২ এবং অসংখ্য ক্রেডিট কার্ডসহ প্রায় ১ হাজার ৬০০ মার্কিন ডলার মূল্যের সম্পত্তি লুট করে পালিয়ে যায়।

সন্দেহভাজনদের ১ জন ছিলেন নারী, যার উচ্চতা  ৫  ফুট ৭ ইঞ্চি। পরনে একটি নীল ডেনিম জ্যাকেট, একটি কালো শার্ট, নীল জিন্স এবং কালো-সাদা জুতা ছিল।

আর পুরুষ দুই জনের উচ্চতা ছিল ৬ ফুটের মতো। বয়স ৩০ বছর এবং ওজন ২০০ পাউন্ড হবে বলে ধারণা করা হচ্ছে। তাদের মধ্যে একজন কালো টুপি, কালো মুখোশ, কালো জ্যাকেট, নিল প্যান্ট এবং কালো স্নিকার পরাছিলেন। অপর জন মাথায় একটি কালো নাইকি বেসবল টুপি, কালো সানগ্লাস, জলপাই রঙের জ্যাকেট, হাঁটুতে ছিদ্রযুক্ত ট্যান প্যান্ট পরা ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa