bangla news

আরব আমিরাতে বঙ্গবন্ধু পরিষদের বনভোজন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০১-০৯ ১:৩৮:০৯ এএম

বঙ্গবন্ধু পরিষদ, আল আইন জেলা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ কালবা বিচ পার্কে শুক্রবার বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবুধাবি: বঙ্গবন্ধু পরিষদ, আল আইন জেলা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ কালবা বিচ পার্কে শুক্রবার বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল জলিল।

পরিষদের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকীর সভাপতিত্বে বনভোজনে উপস্থিত ছিলেন তিন শতাধিক সদস্য।

দিনব্যাপী এ অনুষ্ঠানে খাওয়া-দাওয়া, খেলাধুলা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। দিন শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক প্রকৌশলী উত্তম হাওলাদার ও সদস্য সচিব হান্নান হিরো।

এছাড়াও উপস্থিত ছিলেন মনিরুল হক টুটুল, প্রকৌশলী নূরুল হাসান উল্লাস, মো. আইয়ুব, শেখ আহমেদ, প্রকৌশলী লতিফ সাবের, আবু তৈয়ব চৌধুরী, ফুজিরাহ বাংলাদেশ সমিতির সহ-সভাপতি প্রমুখ।

বনভোজন উদযাপন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাজী লোকমান, নুরুল আমীন দুলাল, লোকমান হাকিম, আবু তাহের, জসীম উদ্দিন, মো. নাসের, সঞ্জিত মহাজন, করিম মোহাম্মদ, আবুল হোসেন,  মো. এনাম, সাহাদাত হোসেন প্রমুখ।

র‌্যফেল ড্র’র স্পন্সর ছিলেন আল আইন এক্সপ্রেস ট্রাভেল, হাবিব এক্সচঞ্জ, আলম সুপার মার্কেট, নাজ আল মদিনা হাইপার মার্কেট, মো. শফিক ও ন্যাশনাল এক্সচেঞ্জ।

অনুষ্ঠান শেষে প্রাতযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2012-01-09 01:38:09