ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

প্রবাসে বাংলাদেশ

কানেকটিকাটে ঝংকারের থার্টি ফার্স্ট নাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০২-০১ ০৯:৩৩:২৪ এএম
কানেকটিকাটে ঝংকারের থার্টি ফার্স্ট নাইট

নিউইংল্যান্ড থেকে: যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের প্রবাসী বাংলাদেশিরা ২০১২ সালকে বরণ করার লক্ষ্যে গত ৩১ ডিসেম্বর শনিবার এক জাঁকজমকপুর্ণ পরিবেশে থার্টি ফার্স্ট নাইট পালন করেন।

ঝংকার স্কুল অ্যান্ড পারফর্মিং আর্টস-এর উদ্যোগে ম্যানচেস্টার শহরের পার্ক স্ট্রিটের সেন্ট মেরি চার্চের হলরুমে অনুষ্ঠিত হয় থার্টি ফার্স্ট নাইট।

হার্টফোর্ড কাউন্টির একটি শহর ম্যানচেস্টার।

শনিবার সন্ধ্যা থেকে বিভিন্ন রকমারি দোকানে শুরু হয় নানারকম পণ্যের বেচাকেনা। রাত নয়টা থেকে মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠিত উক্ত থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠানে ছিল আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সত্তর দশক থেকে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন কানেকটিকাটের স্থানীয় শিল্পীবৃন্দ যথাক্রমে লিটন গ্রেগোরী, ফরিদা খান, রশিদা আখন্দ লাকী, রোজী এবং কৌশলী ইমা।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন মিথিলা গোমেজ। অনুষ্ঠানে শব্দযন্ত্র পরিচালনা করেন দেশি মাল্টি মিডিয়া। মধ্যরাতের পর জাঁকজমকপুর্ণ আয়োজনে কানেকটিকাটের প্রবাসীরা সম্মিলিতভাবে বরণ করে ২০১২ সালকে। সংবাদ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa