ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ওকপার্ক-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
ওকপার্ক-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ওকপার্ক-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ঢাকা: বাংলাদেশ স্পোর্টস ক্লাব টরন্টো আয়োজিত ‘ওকপার্ক মর্টগেজ-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র ও কানাডার বিভিন্ন শহর থেকে আসা ৮০ জন খেলোয়াড় এতে অংশ নেন।

রোববার (১৪ জানুয়ারি) অন্টারিওর এগলিন্টন-বার্চমাউন্টের এপিক স্পোর্টস কমপ্লেক্সের ৮টি প্লে-গ্রাউন্ডে প্রায় ২৫০ রাউন্ড খেলা অনুষ্ঠিত হয়। সেদিন এপিক কমপ্লেক্স যেনো এক টুকরো বাংলাদেশে পরিণত হয়।

বাংলাদেশ স্পোর্টস ক্লাব আয়োজিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কানাডার মূলধারার রাজনীতিবিদ, টরন্টোর সিটির কাউন্সিলরসহ কমিউনিটির বিশিষ্টজন।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন- বাংলাদেশ স্পোর্টস ক্লাব টরন্টোর অন্যতম ডিরেক্টর মোহাম্মদ কবীর রুপাশ, এনআরবি টিভির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হালিম মিয়া, ওকপার্ক মর্টগেজ গ্রুপের সিইও লিও মারাসোভিক, স্কারবোরো সেন্টার থেকে নির্বাচিত সংসদ সদস্য সালমা জাহিদ, টরন্টো সিটির বাজেট কমিটির চেয়ারম্যান, স্কারবোরো সাউথ ওয়েস্টের (৩৬ ওয়ার্ড) নির্বাচিত কাউন্সিলর গেরি ক্রাফোর্ড, স্কারবোরো-অগিনকোর্ট থেকে টানা চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও টরন্টো সিটির বর্তমান নির্বাচিত কাউন্সিলর জিম ক্যারিজিয়ানিস ও স্কারবোরো সেন্টারের কনজারভেটিভ পার্টির অফিসিয়াল এমপিপি ক্যান্ডিডেট তানুশে পুরানে।  

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওকপার্ক মর্টগেজ গ্রুপের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ, এনআরবি টিভির সিইও ও সাপ্তাহিক বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, এনআরবি টিভির চেয়ারম্যান রেজাউল কবীর, এনআরবি টিভির ম্যানেজিং ডিরেক্টর ও ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরামের প্রেসিডেন্ট আব্দুল হালিম মিয়া, সাপ্তাহিক ভোরের আলো সম্পাদক আহাদ খন্দকার, দেশের আলো'র জেনারেল ম্যানেজার সাদ চৌধুরী, আজকাল সম্পাদক মাহবুব চৌধুরী রনি, প্রবাসকন্ঠ সম্পাদক খুরশীদ আলম, ব্যারিস্টার চয়নিকা দত্ত, ব্যারিস্টার কামরুল হাফিজ, ব্যারিস্টার পল্টু সিকদার, ব্যারিস্টার আলমগীর হুসেন, ব্যারিস্টার আ স ম তোফাজ্জল হক, ব্যারিস্টার জয়ন্ত সিনহা, টাঙ্গাইল সমিতি কানাডা টিএসসি'র প্রেসিডেন্ট ও রিয়েলটর রবিন ইসলাম, এনআরবি টিভির নির্বাহী পরিচালক ইউসুফ শেখ, রিয়েলটর আব্দুল আউয়াল, ব্যবসায়ী এ কে এম জহিরউদ্দীন, নবদ্বীপ সম্পাদক এম এইচ মামুন, সিবিএন সম্পাদক মাহবুবুল হক ওসমানী, রিয়েলটর সৈয়দ আমিনুল ইসলাম ও ইমিগ্রেশন কনসালট্যান্ট মাহমুদা নাসরিন।  

এই আয়োজনে স্পন্সর ছিলেন- টাঙ্গাইল সমিতি কানাডা টিএসসি'র প্রেসিডেন্ট রিয়েলটর রবিন ইসলাম, ব্যবসায়ী একেএম জহির উদ্দীন (ইউপিএস স্টোর), ব্যারিস্টার আ স ম তোফাজ্জল হক এবং ওকপার্ক মর্টগেজের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ।  

ওকপার্ক-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্টের পক্ষ থেকে আয়োজক এবং স্পন্সরদের সম্মাননা দেওয়া হয়। কানাডার ফেডারেল সরকারের পক্ষে সালমা জাহিদ এমপি আয়োজকদের হাতে একটি সম্মাননাপত্র তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন কমিউনিটির তানবীর কোহিনূর।  

পুরো আয়োজনটি ধারণ করে কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন চ্যানেল এনআরবি টিভি। বিপুলসংখ্যক দর্শকের উপস্থিতি দেখে আমন্ত্রিত অতিথিরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

এনআরবি টিভির সিইও ও বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু বলেন, এরকম একটি মেগা ইভেন্টের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত।  

ওকপার্ক মর্টগেজের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ বলেন, আগামীতে আরও বৃহত্তর পরিসরে এ টুর্নামেন্টের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।