ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতার যুবলীগের স্বাধীনতা দিবসের আলোচনা সভা

আনোয়ার হোসেন মামুন, কাতার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
কাতার যুবলীগের স্বাধীনতা দিবসের আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার: কাতারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করেছে  বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতার শাখা।

শনিবার (২৬ মার্চ) রাতে কাতারের রাজধানী দোহার নাজমা হৈচৈ রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



সংগঠনের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সহ সভাপতি শেখ জয়নালের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়াল আলম সামাদ। সভায় আরও বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সুমন, সহ-সভাপতি আলাউদ্দিন আলী, সাংগঠনিক সম্পাদক এএইচ. মামুন, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, প্রচার সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক খালেদ আহমেদ এ কে, আইন বিষয়ক সম্পাদক আমিন আহমেদ, সদস্য সাবের হোসেন, সদস্য রাজ রাজিব, সাবেক কাতার আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম সিসি, কাতার আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রাইহান, কাতার বঙ্গবন্ধু পরিষদ সহ-সভাপতি আনোয়ার শাহ্‌, কাতার বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক নুরুল আলম, কাতার মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি আবু তাহের, কাতার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শাহিন প্রমুখ।

বক্তারা বলেন বিএনপি জামাত নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে, ইদানীং ফেসবুকে রাষ্ট্র ধর্ম ইসলাম থাকবে না বলে গুজব ছড়িয়ে দিচ্ছে, এই সব গুজবে কান না দিতে মানুষকে বোঝানোর জন্য আহ্বান জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ০৫৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।