ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

সিঙ্গাপুর

চুরি করেও পার পেলেন স্বস্তিকা

আনোয়ার হোসেন, সিঙ্গাপুর করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৪
চুরি করেও পার পেলেন স্বস্তিকা স্বস্তিকা মুখার্জি

সিঙ্গাপুর: দশ বছর কারাদণ্ডের খাঁড়া থেকে বাঁচলেন কলকাতার গোয়েন্দা চলচ্চিত্র ‘ব্যোমক্যাশ বক্সী’র জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জি। সম্প্রতি সিঙ্গাপুরের একটি শপিং মলে স্বর্ণালংকার চুরি করে ধরা পড়েন তিন।

এ ধরনের অপরাধের জন্য ১০ বছর পর্যন্ত কারাদণ্ডের বিধান আছে দেশটিতে।

কিন্তু জুয়েলারির ভারতীয় মালিক অপ্সরা অশওয়াল নিজ দেশের চলচ্চিত্র শিল্পের সম্মান রক্ষার্থে স্বস্তিকাকে পুলিশে না দিয়ে বিষয়টি চলচ্চিত্র সমিতিকে অভিহিত করেন।

তিনি বলেন, আমি তার কোন শাস্তি চাই না। আমি আমার জুয়েলারির দাম অথবা তা ফেরত পেলেই খুশি।

জুয়েলারি মালিকের এমন উদারতায় পার পেয়ে যান স্বস্তিকা।

পোশ মলের ওই জুয়েলারি দোকান থেকে ২২৫ ডলার মূল্যের একজোড়া কানের দুল নিজের হাতব্যাগের মধ্যে লুকিয়ে নিয়ে বের হতে গেলে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে দোকানের নিরাপত্তা কর্মীরা স্বস্তিকাকে ধরে ফেলে।

ধরা পড়ার পর তিনি প্রথমে দুল কিনে নিয়েছেন দাবি করলেও তার কোন রশীদ দেখাতে ব্যর্থ হন।   

এক বাংলা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে সিঙ্গাপুরে আসেন স্বস্তিকা। তার এই কাণ্ডের খবর চাউর হলে উৎসবে যোগ দিতে আসা টালিউডের বরেণ্য শিল্পিরা বিব্রত হয়ে পড়েন।

শেষ পর্যন্ত কানের দুল ফেরত দিয়ে রেহাই পান স্বস্তিকা।

তিনি কোলকাতার একসময়কার বিখ্যাত অভিনেতা শান্ত মুখোপধ্যায়ের মেয়ে। ২০০৩ সালে জনপ্রিয় টিভি সিরিয়াল ‘দেবদাসী’ দিয়ে ক্যারিয়ার শুরু হয় তার।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa