ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালির মিলানে মাদারীপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল

ইসমাঈল হোসেন স্বপন, গেস্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
ইতালির মিলানে মাদারীপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল

ইতালি থেকে: পবিত্র মাহে রমজানে ইতালির মিলানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি মিলান, লোম্বার্দিয়া।

গত ২০ রমজান মিলানের সেন্টার জামে মসজিদে ইফতার মাহফিলে আগত সবাইকে শুভেচ্ছা জানিয়ে সভাপতির বক্তব্য দেন মাদারীপুর জেলা কল্যাণ সমিতি মিলান, ইতালির সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা।

আরও বক্তব্য দেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম কাওছার, কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন, জয়নাল মুন্সী, মামুন হাওলাদার, তোফায়েল আহমেদ খান তপু, আসাদ খান, টিটু ব্যাপারী, মনির ফকির, মোশাররফ ফকির, মাইনুল হক নাহিদসহ অনেকে।
মিলান কমিউনিটির বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও স্থানীয় সামাজিক, রাজনৈতিক ও সাংবাদিক সংগঠনের নেতারা ও স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা এ মাহফিলে অংশ নেন।

ইফতারের আগে বয়ান দেন ও মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন সেন্টার মসজিদের খতিব। ইফতার মাহফিলের আয়োজনের মাধ্যমে প্রবাসী কমিউনিটিতে ভ্রাতৃত্ববোধ আরও বাড়বে এমনটি প্রত্যাশা সবার।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।