ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

শামীম হককে শুভেচ্ছা জানিয়ে স্পেন আওয়ামী লীগের সভা

জিয়াউল হক জুমন, স্পেন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
শামীম হককে শুভেচ্ছা জানিয়ে স্পেন আওয়ামী লীগের সভা

স্পেন থেকে: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শামীম হককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সভা করেছে স্পেন আওয়ামী লীগ।  

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার স্থানীয় একটি রেস্টুরেন্টে আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. দবির তালুকদার ও যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় টেলিকনফারেন্সে বক্তব্য দেন- ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী শামীম হক।  

এ সময় তিনি বলেন, আমাকে ফরিদপুর-৩ আসনে নৌকার প্রার্থী নির্বাচিত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আজকে যারা শত কর্মব্যস্ততার মধ্যেও আমাকে ভালোবেসে আপনারা মাদ্রিদে আমার জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছেন আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।  

তিনি আরও বলেন, আগামী ৭ তারিখ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। প্রত্যেকেই প্রত্যেকের নিজ নিজ এলাকায় সবসময় খোঁজখবর নেবেন এবং সবাইকে নৌকা মার্কায় দিতে সর্বোচ্চ সহযোগিতা করবেন।

প্রধান অতিথির বক্তব্য দেন, স্পেন আওয়ামী লীগের সভাপতি মো. দুলাল সাফা।  

এতে আরও বক্তব্য দেন- স্পেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন, আসাদুর রহমান সাদ, বাবুল চৌধুরী, মাহবুব আলম বকুল, রুবেল খান, আব্দুল কাদির, আব্দুস ছালাম, হাসান তালুকদার, মামুন হাওলাদার, আব্দুল শহীদ, মো. পারভেজ, গিয়াস উদ্দিন, মহিবুর রহমান চৌধুরী, ইসমাইল হোসেন, মো. জিতু, সামছুল ইসলাম, মো. রিমন, মো. জুনায়েদ, মো. অনিকসহ স্পেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।