ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ 

শাহ মুহাম্মাদ তানভীর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ 

লিসবন (পর্তুগাল) থেকে: পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত রেজিনা আহমেদের সঙ্গে পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা সাক্ষাৎ ও মতবিনিময় সভা হয়েছে।  

পর্তুগাল সময় বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে লিসবনে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের হলরুমে রাষ্ট্রদূত রেজিনা আহমেদ ও সচিব মো. আলমগীর হোসেনের সঙ্গে সভা হয়।

 

সভার শুরুতেই পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ নবনিযুক্ত রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। রাষ্ট্রদূত রেজিনা আহমেদ এসময় বিগত দিনগুলোতে বিভিন্ন দেশে তার কাজের অভিজ্ঞতা তুলে ধরেন এবং পর্তুগালের বাংলাদেশি প্রবাসীদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।  

এসময় উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ, বর্তমান সভাপতির রাসেল আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি এফ আই রনি, সাধারণ সম্পাদক শহীদ আহমদ (প্রিন্স) কোষাধ্যক্ষ জাহিদ কায়সার, সহ-সাধারণ সম্পাদক সমির দেবনাথ ও প্রচার সম্পাদক মহি উদ্দীন।  

পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতারা বিগত দিনে প্রবাসীদের নিয়ে প্রেসক্লাবের বিভিন্ন কার্যক্রম রাষ্ট্রদূতের কাছে তুলে ধরেন এবং প্রবাসীদের নিয়ে আগামীতে যেসব কর্মপরিকল্পনা রয়েছে, সেগুলোও রাষ্ট্রদূতকে জানান। প্রবাসীদের নিয়ে বাংলা প্রেসক্লাবের বিভিন্ন কাজের প্রশংসা করেন রাষ্ট্রদূত। সেই সঙ্গে তিনি তাদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।  

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।