ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

জার্মানিতে হামবুর্গ আ. লীগের শোকাবহ আগস্ট স্মরণ

অতিথি করেসপন্ডেন্ট, জার্মানি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
জার্মানিতে হামবুর্গ আ. লীগের শোকাবহ আগস্ট স্মরণ

বার্লিন: জার্মানির বন্দরনগরী হামবুর্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী ও ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করে শোকাবহ মাস আগস্ট স্মরণ করেছে হামবুর্গ শাখা আওয়ামী লীগ।  

শোকাবহ আগস্ট স্মরণ উপলক্ষে নগরীর একটি মিলনায়তনে আলোচনা সভায় অংশ নেন- হামবুর্গ আওয়ামী লীগের সভাপতি এ্যাপলো এলাহী, সহ-সভাপতি সাজ্জাদুল জামান রাকা, জুলফিকার আলী ভুট্টু, রায়হান উদ্দিন আহমেদ রাজন, সাধারণ সম্পাদক মুস্তাফিজুর নাঈম রাসেল, মোঃ তানভীর আলম চৌধুরী পিয়াল, মোঃ আজমল খান, স্বরণা আহাম্মেদ, সীমু মহসীন শাহ, মো: আজহার হোসেন, রাজীয়া এ্যাপলো এলাহী, রাকিবুল হাসান রাকিব, আনোয়ার হোসেন আনোয়ার, মোঃ মাহবুব, আশীষ কুমার ঘোষ, মহসিন শাহ, মোঃ সামীও, আলম শেখ, মুনতাসীর খোকন, সফিকুল ইসলাম ও পারভেজ খানসহ আরো অনেকে।

 

এসময় বক্তারা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন। এর আগে জাতীয় সংগীত বাজানো ও নীরবতা পালন শেষে  সবাই বঙ্গবন্ধুসহ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।