ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

দুবাইয়ের বিলাসবহুল হোটেলে জমকালো এক বিয়ে

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
দুবাইয়ের বিলাসবহুল হোটেলে জমকালো এক বিয়ে

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিশ্বের বিভিন্ন দেশ থেকে পর্যটকরা যান বেড়াতে, সৌন্দর্য উপভোগে। বিলাসবহুল এই শহরে মহা আয়োজনে হয়ে গেল এক বিয়ে।

 

বিয়েতে তিন দিনের আয়োজনে অতিথি ছিলেন ৭০টি দেশের ৯ হাজার মানুষ। জমকালো আয়োজনের এই বিয়ের খবর এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। বর-কনে দুজনই বাংলাদেশি দুই ধনকুবেরের ছেলে-মেয়ে।  

দুবাইয়ের পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে গেল ৮ জানুয়ারি এই বিয়ের আয়োজন হয়। এই হোটেলে এক রাত থাকতে গেলে গুনতে হয় ৪৫০ থেকে ১০ হাজার ডলার পর্যন্ত। সীমিত পদে রাতের খাবার খেতে পকেট থেকে খসে যায় ন্যূনতম ১২৫ ডলার থেকে ২৫০ ডলার। রাতের খাবারে পদ যদি ৩০-৩৫টি হয়, তাহলে এর দাম চিন্তা ছাড়িয়ে যাবে।

বিয়ের কনে সামিয়া রহমান। বাংলাদেশি বংশোদ্ভূত দুবাইয়ের ধনকুবের বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও বিশ্বখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসিরের মেয়ে তিনি। বর তানভীর আহমেদ বাংলাদেশের অন্যতম ব্যবসাপ্রতিষ্ঠান মেঘনা গ্রুপের চেয়ারম্যান মো. মোস্তফা কামালের ছেলে।

জানা যায়, বিয়েতে বাংলাদেশ থেকে দুবাইয়ে উড়ে গেছে বরযাত্রীর বহর। মেয়ের বাবার আমন্ত্রণে তিন দিনের বিয়ের আয়োজনে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ ৭০টি দেশ থেকে প্রায় ৯ হাজার অতিথি হাজির হন।

গায়ে হলুদে দুই হাজার, বিয়ের অনুষ্ঠানে পাঁচ হাজার আর গানের অনুষ্ঠানে পাঁচ হাজার অতিথি অংশ নেন বলে জানা যায়। বাংলাদেশ থেকেই মাহতাবুর রহমানের ঘনিষ্ঠ ব্যবসায়ী, রাজনীতিবিদ, আমলা, তারকাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ৫০০ বিশিষ্ট অতিথি বিয়েতে যোগ দেন। এর মধ্যে ছিলেন ব্যবসায়ী সাইফুল আলম মাসুদ, রাজনীতিবিদ আন্দালিব রহমান পার্থসহ বিভিন্ন ব্যাংক ও করপোরেট প্রতিষ্ঠানের চেয়ারম্যান, উদ্যোক্তারা।

আটলান্টিসের সবচেয়ে বিলাসবহুল সিল্ক বলরুমে বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন হয়। গায়ে হলুদ হয় আরেক বিলাসবহুল রিসোর্ট জাবেল আলিতে। বিয়ের দিনের অতিথিদের অন্তত ৩০ পদের খাবার দিয়ে আপ্যায়ন করা হয়। আর গায়ে হলুদে দেওয়া হয় ৩৫ রকমের খাবার।

বিভিন্ন দেশ থেকে অতিথিরা এলেও এতে বাংলাদেশ, ভারত ও আরব দেশের অতিথিদের প্রাধান্য ছিল। মাহতাবুর রহমান জানান, তার মেয়ের বিয়ের মূল অনুষ্ঠানটি হয় ৮ জানুয়ারি দুবাইয়ে। তিনি বলেন, এটি আমিই আয়োজন করেছি। দুবাইয়ের অনুষ্ঠান শেষ করে আমরা দেশে ফিরে এসেছি। ছেলের পক্ষ থেকে বৌভাত অনুষ্ঠিত হয়েছে ঢাকার রেডিসন হোটেলে ১২ জানুয়ারি।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩

আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।