ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

‘উই আর টুগেদার’ রোসাটমের আন্তর্জাতিক পুরস্কারের জন্য এন্ট্রি আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
‘উই আর টুগেদার’ রোসাটমের আন্তর্জাতিক পুরস্কারের জন্য এন্ট্রি আহ্বান

ঢাকা: রাশিয়ার রাষ্ট্রীয় প্রতিষ্ঠান রোসাটম ঘোষিত সম্মানজনক আন্তর্জাতিক পুরস্কার ‘উই আর টুগেদার’ এ অংশ নিতে বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশের আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে এন্ট্রি আহ্বান করা হয়েছে। অনলাইনে এন্ট্রি জমা দেওয়ার শেষ তারিখ ১৫ আগস্ট ২০২২।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে রোসাটম ৷

এই পুরস্কারের উদ্দেশ্য হলো গুরুত্বপূর্ণ মানবিক সমস্যা সমাধান এবং স্বেচ্ছাসেবা কার্যক্রমের মাধ্যমে সামাজিক পরিবর্তনে বিশেষ অবদান রাখার জন্য ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে অনুপ্রেরণা যোগানো।

‘উই আর টুগেদার’ এর চূড়ান্ত লক্ষ্য সামাজিক এবং স্বেচ্ছাসেবা উদ্যোগকে সহায়তা দেওয়া। এই পুরস্কারের আয়োজকদের বিশ্বাস, টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের সবচেয়ে কার্যকরী পদ্ধতি হচ্ছে অভিজ্ঞতা এবং উত্তম চর্চার বিনিময়।

প্রতিযোগিতায় বিজয়ীদের চলতি বছরের শেষ নাগাদ রাশিয়ার রাজধানী মস্কোতে আমন্ত্রণ জানানো হবে এবং এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে। আবেদন ফর্ম এবং বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন- https://wearetogetherprize.com/
রাশিয়ার রাষ্ট্রীয় পরমাণু শক্তি কর্পোরেশন রোসাটম ‘উই আর টুগেদার’ পুরস্কারের অন্যতম পার্টনার হিসেবে বিদেশি অংশগ্রহণকারীদের জন্য বিশেষ পুরস্কার দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এসকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa