ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

খুলনায় শুক্রবার-শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
খুলনায় শুক্রবার-শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

খুলনা: খুলনার বিভিন্ন এলাকার গ্রাহকেরা দুইদিন বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় থাকবে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ও শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে।

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরন বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগরীর ময়লাপোতা মোড় থেকে জিরোপয়েন্ট মোড় পর্যন্ত রাস্তা প্রশস্তকরণ কাজের অংশ হিসাবে রাস্তার দুই পাশের ৩৩/১১/০.৪ কেভি লাইন শিফটিং কাজের সংযুক্ত সিডিউল মোতাবেক গল্লামারী-সিটিমেইন এবং সেন্ট্রাল-সিটিমেইন ৩৩ কেভি লাইনের কাজ সম্পাদনের জন্য সেন্ট্রাল-সিটিমেইন ৩৩ কেভি লাইন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সিটিমেইন উপকেন্দ্রের ১১ কেভি ৯টি ফিডারে পর্যায়ক্রমে ২ ঘণ্টা চালু থাকার পরে ১ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে:

সার্কিটহাউজ, মুন্সীপাড়া, কাষ্টমঘাট, হাজী মহসীন, নতুনবাজার, টুটপাড়া, দোলখোলা, বাগমারা ও ডাকবাংলা ফিডারের আওতাধীন খুলনা রেলস্টেশন, স্টেশন রোড, কালীবাড়ী, বড়বাজার, ক্লে রোড, কেসিসি ভবন, সদর হাসপাতাল, ভৈরব স্ট্যান্ড রোড, কেডি ঘোষ রোড, ডিসি অফিস, জজ কোর্ট, জজ কোর্ট সংলগ্ন আবাসিক এলাকা। ৫ নম্বর মাছ ঘাট, শের-এ বাংলা রোড, আপার যশোর রোড, খান জাহান আলী রোড, লোয়ার যশোর রোড, স্যার ইকবাল রোড, সিমেট্রি রোড, ধর্ম সভা, মির্জাপুর, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড, হাজী মহসিন রোড, মুন্সীপাড়া ১ম, ২য় ও ৩য় গলি, ১নং ও ২নং কাস্টমঘাট, ভেঁড়ীবাধ, গগণ বাবু রোড, নতুন বাজার, ৭ রাস্তা, শিতলাবাড়ী, মৌলভীপাড়া, টিবি বাউন্ডারি রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ব বানিয়াখামার, রাস্তার মাথা ও তদ সংলগ্ন আবাসিক এলাকা। কেডিএ এভিনিউ, রয়াল চত্তর, টুটপাড়া, দিলখোলা রোড, জোড়াকল বাজার, দারোগাপাড়া, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিড়বাড়ি খালপাড়, ফরিদ মোল্লার মোড়, পশ্চিম টুটপাড়া, মোল্লাহ বাড়ীর মোড় ও তদ সংলগ্ন আবাসিক এলাকা। ইকবাল নগর, পুরাতন সন্ধ্যা বাজার, রায়পাড়া, মুসলমান পাড়া, সফেদাতলা মোড়, গফ্ফারের মোড়, বাগমারা মেইন রোড, মতলেবের মোড়, মিস্ত্রিপাড়া ও তদ সংলগ্ন আবাসিক এলাকা।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।