bangla news

৯ জুনের অবস্থান ধর্মঘটের স্থান পরিদর্শনে বিএনপি নেতারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-০৫ ৯:১৬:৫১ পিএম

বিএনপি আহূত আগামী ৯ জুনের অবস্থান ধর্মঘটের প্রস্তুতি হিসেবে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় দলটির শীর্ষ নেতারা ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চত্বর পরিদর্শন করেন।

ঢাকা: বিএনপি আহূত আগামী ৯ জুনের অবস্থান ধর্মঘটের প্রস্তুতি হিসেবে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় দলটির শীর্ষ নেতারা ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চত্বর পরিদর্শন করেন।

এ জন্য দলীয় কর্মীদের মাধ্যমে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে তিন-স্তর নিরাপত্তার ব্যবস্থা নিচ্ছে বিএনপি। সমন্বয়ের দায়িত্বে আছেন আ স ম হান্নান শাহ।

এর আগে গত ১৯ মে ঢাকায় আয়োজিত বিএনপি’র মহাসমাবেশ থেকে এ ধর্মঘটের ঘোষণা দেওয়া হয়।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চত্বর পরিদর্শনের সময় নেতারা বলেন, গ্যাস, বিদ্যুৎ ও পানির সঙ্কট  চাঁদাবাজি, লুটতরাজ, দুর্নীতি ও বিচার বিভাগীয় স্বাধীনতায় হস্তক্ষেপের কারণে জনগণ যে দুর্ভোগে পড়েছে তার প্রতিবাদেই এ ধর্মঘট পালন করা হবে। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অবস্থান ধর্মঘট চলবে।

৮ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, যুগ্ম  সম্পাদক  আমানউল্লাহ আমান  ও সাংবাদিক শফিক রেহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ৩ জুন ২০১০.
এমএম/আরজেড/আরআর/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-06-05 21:16:51