ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাবেক এমপি ও বিএনপি নেতা শাহজাহান খানের ওপর হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
সাবেক এমপি ও বিএনপি নেতা শাহজাহান খানের ওপর হামলা  শাহজাহান খান

পটুয়াখালী: পটুয়াখালী থেকে বরিশালে বিএনপির গণ সমাবেশে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন পটুয়াখালী ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান খান। তিনি বর্তমানে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক নম্বর সদস্য।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যার পর মোটরসাইকেল যোগে পটুয়াখালী থেকে বরিশাল যাওয়ার পথে গাবুয়া এলাকা ব্রিজ অতিক্রমকালে একদল দুর্বৃত্ত এ হামলা চালায় বলে অভিযোগ করেন শাহজাহান খান।

এতে শাহজাহান খানসহ তার সঙ্গে থাকা আরও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন এবং এ সময় কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

হামলায় আহত শাজাহান খানের ছেলে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিপলু খান জানান, সন্ধ্যার পরে শাহজাহান খান বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে বরিশাল যাওয়ার পথে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের গাবুয়া এলাকায় অতিক্রম কালে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালাযন। হামলায় শাহজাহান খানকে বহনকারী মোটরসাইকেল চালক সাইদুল ও শাজাহান খান নিজে আহত হন। একই সময়ে হামলায় ইসাহাক ও শাহ আলম নামে অপর দুইজন কর্মীও আহত হন। তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলেও জানান তিনি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি, মহাসড়কে আমাদের মোবাইল টিমগুলো কাজ করছে৷

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।