ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বদরুন্নেসা কলেজ শিক্ষার্থীকে ছাত্রলীগ নেত্রীর মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
বদরুন্নেসা কলেজ শিক্ষার্থীকে ছাত্রলীগ নেত্রীর মারধর ভিডিও ফুটেজ থেকে নেওয়া

ঢাকা: বদরুন্নেসা মহিলা কলেজের এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেত্রীর বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিনগত রাতে কলেজশিক্ষার্থী মাহমুদা আক্তার কলিকে মারধর করলে অন্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করেন।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মধ্য রাতে ভর্তি করা হয়।  

শুক্রবার (৪ নভেম্বর) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কলি।  

শিক্ষার্থীরা জানান, কলেজ হোস্টেলে হামলার শিকার শিক্ষার্থী কলি একই কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাদিজা ইসলামের রুমমেট। খাদিজা বদরুন্নেসা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবীবা আক্তার সাইমনের অনুসারী। তাই খাদিজা বিভিন্ন সময় কলিকে নিজেদের অনুসারী হয়ে কলেজে রাজনীতি করার জন্য চাপ দিয়ে আসছিলেন এবং তাকে কলেজ ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলীর রুমে যাওয়া এবং তার সঙ্গে সম্পর্ক না রাখতে বলেন। কিন্তু কলির তিনজন ঘনিষ্ঠ বন্ধু সভাপতি শেলীর রুমমেট হওয়ায় তাকে প্রায়ই শেলীর রুমে যেতে হয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে খাদিজা ও তার অন্যান্য রুমমেটরা সংঘবদ্ধ হয়ে পূর্বপরিকল্পনা মাফিক গত বৃহস্পতিবার রাতে কলির ওপর হামলা চালিয়ে আহত করে।

হামলার শিকার কলি বাংলানিউজকে বলেন, আমাকে খাদিজা ইসলাম দরজা বন্ধ করে শারীরিকভাবে নির্যাতন করেছেন। সে সময় তিনি আমাকে বারবার বলছিলেন- তোকে বুয়েটের আবরারের মতো পিটিয়ে মেরে ফেলবো। তারা আমার গলায় পারা দিয়ে ধরে রাখেন এবং একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে আশেপাশের রুমের শিক্ষার্থীরা আমাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসা নিয়ে শুক্রবার ভোরে ঢামেক থেকে হলে ফিরে আসি। তবে এখনও মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় আছি।

এদিকে মারধরে বিষয়টি অস্বীকার করেছেন বদরুন্নেসা কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাদিজা ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, আমি এরকম কোনো ঘটনা ঘটাইনি এবং এর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা কেউ প্রমাণ করতে পারবে না।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলী বলেন, ঘটনাটি শুনেছি। ছাত্রলীগের কেউ জড়িত থাকলে এবং তা প্রমাণিত হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১১০, নভেম্বর ০৫, ২০২২
এনবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।