ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের জাতীয় সম্মেলন ৩ ডিসেম্বর 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
ছাত্রলীগের জাতীয় সম্মেলন ৩ ডিসেম্বর 

ঢাকা: আগামী ৩ ডিসেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

এছাড়া আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী ২৬ নভেম্বর ও যুব মহিলা লীগের জাতীয় সম্মেলন আগামী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

শুক্রবার ( ৪ নভেম্বর) রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সরকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

গত ২৮ অক্টোবর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এর আগে কয়েকটি সহযোগী সংগঠনের জাতীয় সম্মেলনের নির্দেশ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। সে অনুযায়ী ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ, সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে অর্থ উপকমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। এ সভায় এ সংগঠনগুলোর সম্মেলনের তারিখের কথা জানানো হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের ৩ ডিসেম্বর, মহিলা আওয়ামী লীগের ২৬ নভেম্বর, যুব মহিলা লীগের ৯ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগেই নির্দেশ দিয়েছিলেন। তিনি এই তারিখগুলোতে এ সংগঠনগুলোর সম্মেলন করার নির্দেশ দিয়েছেন। এ বিষয়টি আজ আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি অর্থ উপ কমিটির সভায় জানানো হয়।

গত ২০১৮ সালের মে মাসে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।