ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এমপি প্রার্থী লাবুর নামে মামলা তুলে নিলেন মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
এমপি প্রার্থী লাবুর নামে মামলা তুলে নিলেন মেয়র শাহাদাব আকবর চৌধুরী লাবু

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহাদাব আকবর চৌধুরী লাবুর নামে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে করা মামলা তুলে নিলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার। চৌধুরী লাবু একই আসনের সাবেক এমপি এবং জাতীয় সংসদের উপনেতা সদ্য প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় মেয়রের ভাই লিটন চন্দ্র সরকার মামলা প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, গত মঙ্গলবার (১ নভেম্বর) মামলাটি ফরিদপুরের আদালত থেকে তুলে নেওয়া হয়েছে।  

এ ব্যাপারে মন্তব্য জানতে মেয়র নিমাই চন্দ্র সরকারের মোবাইলফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।  

তবে এ ব্যাপারে নিমাই চন্দ্র সরকারের ছেলে সৌরভ সরকার বাংলানিউজকে বলেন, বাবা (নিমাই চন্দ্র সরকার) গত মঙ্গলবার সকাল ১১টার দিকে ফরিদপুরের আদালত থেকে দায়েরকৃত মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন।  

হত্যার ষড়যন্ত্রের অভিযোগ এনে গত মাসের ২৬ অক্টোবর ফরিদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-৪ নম্বর আমলি আদালতে ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের এমপি প্রার্থী শাহদাব আকবর চৌধুরী লাবুর নামে একটি মামলা করেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার।  এ মামলায় মোহাম্মদ লিয়াকত মিয়া, মোহাম্মদ নাসির মাহমুদ ও মো. শহিদুল ফকিরকেও আসামী করা হয়। তাদের সবার বাড়ি নগরকান্দা ও সালথা উপজেলায়।

এ ব্যাপারে ফরিদপুর কোর্ট পরিদর্শক আবুল খায়ের বাংলানিউজকে বলেন, গত ০১ নভেম্বর ফরিদপুরের আদালত থেকে মেয়র নিমাই চন্দ্র সরকার নিজেই মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন। তবে আগামী ০৯ নভেম্বর এ সংক্রান্ত আদেশ দেবেন আদালত।

গত মাসের ২৬ অক্টোবর এ সংক্রান্তে ‘সাজেদার ছেলে আ. লীগের এমপি প্রার্থী লাবুর নামে হত্যাচেষ্টার মামলা’- শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।  

>> ফরিদপুর-২ ভোট: মধ্যরাত থেকে বাইক চলাচল নিষেধ

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।