ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদলের পৃথক দুই মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
নারায়ণগঞ্জে যুবদলের পৃথক দুই মশাল মিছিল

নারায়ণগঞ্জ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে পৃথক দুটি মশাল মিছিল করেছে নারায়ণগঞ্জে জেলা যুবদল।

বুধবার (২ নভেম্বর) রাতে জেলার ফতুল্লা ও সোনারগাঁয়ে জেলা যুবদল নেতা ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের নির্দেশে এ মশাল মিছিল হয়।

ফতুল্লায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে ও সোনারগাঁয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এ মশাল মিছিল হয়। মিছিল থেকে দ্রুত তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি করেন নেতাকর্মীরা।

খাইরুল ইসলাম সজীব বলেন, এসব মিথ্যা মামলায় পরোয়ানা দিয়ে যদি মনে করে থাকেন এবার এই অবৈধ গদি রক্ষা করতে পারবেন তাহলে বোকার স্বর্গে বাস করছেন আপনারা। গদি আর রক্ষা হবে না। মানুষের জীবনকে অতিষ্ঠ করে ফেলেছেন, ভোটের অধিকার কেড়ে নিয়েছেন, ভাতের অধিকার কেড়ে নিতে আগেই বলছেন দুর্ভিক্ষ হবে। এখন যখন দেখছেন দেশের মানুষ আপনাকে টেনে নামাতে রাজপথে নেমে এসেছে তখনি এসব পরোয়ানা দিয়ে ভাবছেন বেঁচে যাবেন। এদেশের ছাত্রজনতা জেগে উঠেছে আর পালাবার পথ পাবেন না। এখনো সময় আছে মানুষের ভাষা বুঝে এসব মামলা প্রত্যাহার করে দেশবাসীর কাছে আপনারা ক্ষমা চান।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।