ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গরু চুরি করায় ‘সেই’ ছাত্রলীগ নেত্রীকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
গরু চুরি করায় ‘সেই’ ছাত্রলীগ নেত্রীকে অব্যাহতি বাবলী আক্তার

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে গরু চুরির মামলায় গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তারকে দলের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অব্যাহতি দেওয়াসহ স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় নেতাদের কাছে সুপারিশ করা হয়।



এর আগে, আজ ভোরে তাকে সাভার পৌর এলাকার নয়াবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাবলী নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা জেলা উত্তর শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা জেলা উত্তর শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হলো এবং তাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের কাছে সুপারিশ করা হলো।

আরও পড়ুন>>> **গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।