ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেনীতে পুলিশের বাধা উপেক্ষা করে যুবদলের বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
ফেনীতে পুলিশের বাধা উপেক্ষা করে যুবদলের বিক্ষোভ 

ফেনী: ফেনীতে পুলিশের বাধা উপক্ষো করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল।  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের করা ‘মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারির’ প্রতিবাদে এ কর্মসূচি পালন করে তারা।

 

বুধবার (০২ নভেম্বর) সকালে মিছিলটি ফেনী শহরের বড় মসজিদ, প্রেস ক্লাব, খেজুর চত্তর হয়ে ইসলামপুর রোড প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন ফেনী জেলা যুবদলের সহ-সভাপতি হাবিব উল্লাহ পারভেজ। পৌর যুবদলের সদস্য সচিব সোহাগ রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক দাউদুল ইসলাম মিনার। জেলা যুবদলের প্রচার সম্পাদক, ফখরুল উদ্দিন, সদর থানা যুবদলের আহ্বায়ক নিজাম পাটোয়ারী।  

উপস্থিত ছিলেন সদর থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম মির, সবুজ শেখ ফরিদ, রিপন, সাইফুল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক, নুরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রাসেল, সোনাগাজী উপজেলা যুবদলের সদস্য সচিব, ইমাম হোসেন পবীর, ইউনুস রুবেল সহ জেলা সদর উপজেলা পৌর যুব দলের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২ 
এসএইচডি/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।