ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগ প্রার্থীর জন্য ভোট চেয়ে বেকায়দায় নরসিংদী যুবদলের সা. সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
আ.লীগ প্রার্থীর জন্য ভোট চেয়ে বেকায়দায় নরসিংদী যুবদলের সা. সম্পাদক

নরসিংদী: নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন ভূঁইয়ার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তোপের মুখে পড়েছেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান। তার সাধারণ সম্পাদকের পদটি স্থগিত করেছে কেন্দ্রীয় যুবদল।

 

গত সোমবার (৩১ অক্টোবর) যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা যায়।  

মঙ্গলবার সন্ধ্যায় জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসানুজ্জামান হাসান রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।

হাসানুজ্জামানকে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মতিনের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দলের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মারাত্মকভাবে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এজন্য যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না  নরসিংদী জেলা শাখা যুবদলের সাধারণ সম্পাদক পদটি স্থগিত করেছেন। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত হাসানুজ্জামানের পদটি স্থগিত থাকবে।

আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মতিন ভূঁইয়ার নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে চেয়ারম্যান ও যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসানের ছবি ও তার বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে সমালোচনার ঝড় ওঠে।  

জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ বলেন, কেন্দ্রীয় নেতারা অভিযোগের ভিত্তিতে তদন্তের জন্য আপাতত দলীয় পদ স্থগিত করেছেন।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর নরসিংদী জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী মনির হোসেন ভূঁইয়ার কাছে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হনআওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।