ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ উন্নয়নের মহাসড়কে আছে, ভোটের সড়কে নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আওয়ামী লীগ উন্নয়নের মহাসড়কে আছে, ভোটের সড়কে নেই

বাগেরহাট: ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের মহাসড়কে আছে, কিন্তু ভোটের সড়কে নেই। তারা উন্নয়নের মহাসড়কে থাকার কারণে ভোটের সড়ক থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

ভোটের সড়কে তারা আসতে চায় না। কিন্তু ক্ষমতায় যেতে হলে ভোটের সড়কে থাকতে হয়। ভোটাররা আন্দোলন করে আওয়ামী লীগকে হটিয়ে আগামীদিনে আবারও জনগণের শাসককে ক্ষমতায় বসাবে।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল আল আমিনের সামনে ‘সৈয়দ ফজলুল করীম (রহ.) এর রাজনৈতিক দর্শন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাম্প্রতিক সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের সভা সমাবেশে সরকারের বাধা দেওয়া সংবিধানের লঙ্ঘন উল্লেখ করে ফয়জুল করীম বলেন, এদেশের সংবিধান মানুষের কথা বলার অধিকার দিয়েছে। জনগণ সমাবেশ করবে, সরকারের দায়িত্ব সমাবেশে নিরাপত্তা দেওয়া। কিন্তু সরকার কী করে, জনগণের সমাবেশ বন্ধ করে? এসব জনগণ বেশিদিন সহ্য করবে না।

তিনি বলেন, এই লুটেরা সরকারকে ক্ষমতা থেকে টেনে নামাবে। আগামী নির্বাচনে এই সরকারের শোচনীয় পরাজয় হবে। অত্যাচারীদের হাত থেকে বাঁচতে আগামীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

ইসলামী যুব আন্দোলন, বাগেরহাট জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন, ইসলামী যুব আন্দোেএনর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল কেএম আতিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাগেরহাট জেলা শাখার সভাপতি মাও. মাহমুদুল হাসান, ইসমলামী যুব আন্দোলন বাগেরহাট জেলা শাখার সভাপতি মাও. মাহফুজুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, যুব আন্দোলনসহ বিভিন্ন সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ৩০ অক্টোবর ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।