ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভূঞাপুরে এমপি-মেয়র গ্রুপের সংঘর্ষে আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
ভূঞাপুরে এমপি-মেয়র গ্রুপের সংঘর্ষে আহত ৬ প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে তার অনুসারীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলার উপজেলা আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর)  দুপুর পৌনে একটার দিকে উপজেলা আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে আওয়ামী লীগের অফিসের নিয়ন্ত্রণ নেয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এদিকে হামলার ঘটনাকে কেন্দ্র করে এমপি ছোট মনির ও সভাপতি মাসুদুল হক মাসুদের অনুসারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক বলেন, বর্ধিত সভা চলাকালে স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে তার অনুসারীরা আমাদের নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারধর শুরু করে। এতে ছয়জন নেতাকর্মী আহত হন।

এ বিষয়ে সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির জানান, তার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সত্য নয়। নব নির্বাচিত জেলা পরিষদের সদস্য বাবলুর কারণে এ বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। জেলা আওয়ালী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা বিষয়টি দেখেছেন। আর যেন কোনো বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয় তার আহ্বান জানিয়েছি।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।