ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাগুরায় যুবদল-ছাত্রদলের ৭ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
মাগুরায় যুবদল-ছাত্রদলের ৭ নেতাকর্মী আটক

মাগুরা: মাগুরায় ছাত্রদল ও যুবদলের ৭ নেতাকর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। শুক্রবার (২১ অক্টোবর) রাতে তাদের আটক করা হয়।

 

খুলনায় সমাবেশে যোগ দেওয়ার জন্য গত রাতে ওই নেতাকর্মীরা ট্রাকে করে যশোর যাচ্ছিলেন বলে দাবি করেছেন জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল। তবে পুলিশ বলছে, গ্রেফতাররা নিয়মিত মামলার আসামি।

জেলা বিএনপির সদস্য সচিব আক্তার হোসেন অভিযোগ করেন, যুবদল ও ছাত্রদলের ৭ নেতাকর্মীকে শুক্রবার রাত ১০টার দিকে পুলিশ সদর উপজেলা পরিষদের সামনে থেকে আটক করে। ওই নেতাকর্মীরা খুলনা সমাবেশে যোগ দেওয়ার জন্য রাতে একটি ট্রাকে করে যশোর আসছিলেন। তাদের সকালে যশোর থেকে ট্রেনে করে খুলনা আসার কথা ছিল। কিন্তু পুলিশ কোনো অপরাধ ছাড়াই তাদের গ্রেফতার করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শহরের হাইওয়ে সড়কে উপজেলা পরিষদের সামনে থেকে যুবদল ও ছাত্রদলের ওই ৭ নেতাকর্মীকে আটক করা হয়। আটকরা সদর থানার নিয়মিত মামলার আসামি। আটকদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।