ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনার সমাবেশে বাগেরহাটের ২০ হাজার নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
খুলনার সমাবেশে বাগেরহাটের ২০ হাজার নেতাকর্মী

বাগেরহাট: ক্ষমতাসীন দলের বাধা-বিপত্তি, মারধর ও পথে পথে তল্লাশি-জিজ্ঞাসাবাদ উপেক্ষা করে খুলনার সমাবেশে বাগেরহাটের হাজার-হাজার নেতাকর্মী অংশ নিয়েছেন।  

শনিবার (২২ অক্টোবর) সকাল থেকে বাগেরহাট জেলা বিএনপি, জেলা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলসহ বিভিন্ন উপজেলার পক্ষ থেকে মিছিল সহকারে সমাবেশে অংশগ্রহন করতে দেখা গেছে।

 

খুলনা বিভাগীয় এ গণসমাবেশে বাগেরহাটের অন্তত ২০ হাজার নেতাকর্মী অংশ  নিয়েছেন বলে জানিয়েছেন জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম।  

বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা বলেন, সরকারের অত্যাচার থেকে বাঁচতে মানুষ এই গণসমাবেশে অংশ নিয়েছে। শ্রোতের মতো মানুষ এসেছে খুলনায়। আমরাও এসেছি বাগেরহাট থেকে। প্রচণ্ড রোদে বেশিরভাগ নেতাকর্মীরা তৃষ্ণার্ত, তাই আমরা অর্ধলক্ষ নেতাকর্মীর জন্য খাবার পানির ব্যবস্থা করেছি। আমাদের স্বেচ্ছাসেবকরা নেতাকর্মীদের কাছে পানি সরবরাহ করছেন।

বাগেরহাট জেলা ছাত্রদল নেতা রাসেল মোল্লা বলেন, বাগেরহাটের প্রতিটি জেলা থেকে ছাত্রদলের নেতাকর্মীরা সমাবেশে এসেছে। প্রাণের টানে এসেছি, বাধা দিয়ে আর কতজনকে ঘরে রাখা যায়, জাতীয়তাবাদী দলের প্রকৃত সৈনিকরা সমাবেশে এসেছে।

বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম বলেন, যখন গণজোয়ার আসে তখন আর মানুষকে বাধা দিয়ে রাখা যায় না। গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) থেকে আমাদের নেতাকর্মীদের বাধা দেওয়া হচ্ছিল। এমনকি মারধরও করেছে অনেককে। তারপরও বাগেরহাট থেকে ২০ হাজারের বেশি নেতাকর্মী সমাবেশে এসেছে। এই সমাবেশই প্রমাণ করে বিএনপি জনগণের দল, আগামীতে বিএনপিই দেশ চালাবে।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।