ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশে স্থায়ী শান্তি ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সিরাতের পথই সর্বশ্রেষ্ঠ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
দেশে স্থায়ী শান্তি ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সিরাতের পথই সর্বশ্রেষ্ঠ

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম বলেছেন, রাসুল (সা.) মদিনায় পৃথিবীর প্রথম লিখিত সংবিধান প্রণয়ন করেন। আজকে বিশ্বে ইউক্রেন-রাশিয়া যুদ্ধ চলছে।

ফিলিস্তিন ও কাশ্মিরে জুলুম চলছে। বাংলাদেশেও আমাদের ওপর নানাভাবে জুলুম করা হচ্ছে। অন্যায়-অবিচার ও গর্হিত কাজকে জায়েজ করার কথা বলা হচ্ছে। এটা চরম দুঃখজনক। এসব থেকে বাঁচার জন্য রাসুল (সা).-এর জীবন আদর্শ আমাদের একমাত্র উপায়।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে রাজধানীর পুরানা পল্টনের এক রেস্টুরেন্টে আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সিরাত সম্মেলন ও ২১ অক্টোবর জাতীয় সিরাত প্রতিযোগিতা উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, কেন্দ্রীয় মিডিয়া উপ-কমিটির সহ-সমন্বয়ক শহিদুল ইসলাম কবির, মহানগর সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, কেন্দ্রীয় মিডিয়া উপ-কমিটির সদস্য ইলিয়াস হাসান, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাওলানা কে এম শরীয়াতুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল আহাদ, প্রচার ও দাওয়াহ সম্পাদক মুফতী শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, সহ-প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা জিয়াউল আশরাফ, অর্থ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, এম এম শোয়াইব, ছাত্রনেতা আহমেদ সাব্বির, ইউসুফ পিয়াস, মাহমুদুল হাসান মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।