ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে অব্যাহতি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে যুবলীগের পদ না পেয়ে আওয়ামী লীগের রাজনীতি থেকে অব্যাহতি দিয়ে দুধ দিয়ে গোসল করেছেন স্থানীয় যুবলীগ নেতা সানোয়ার হোসেন।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাটিয়ার হাট বাজারে তিনি দুধ দিয়ে গোসল করেন।

পরে সেই গোসলের ভিডিও মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, শনিবার (১৫ অক্টোবর) উপজেলার আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে তিনজন সভাপতি পদে ও তিনজন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়। সেখানে সানোয়ার হোসেনও সভাপতি প্রার্থী হন। পরে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগের নেতারা একটি আহ্বায়ক কমিটি গঠন করে। এতে আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক করা হয় রোমান সরকারকে এবং যুগ্ম আহ্বায়ক করা হয় সুরুজ আলমকে। এছাড়া সেখানে কার্যকরী নির্বাহী সদস্য ১ নম্বরে রাখা হয় সানোয়ার হোসেনকে। এতে ক্ষুব্ধ হয়ে সানোয়ার স্থানীয় খাটিয়ার হাটে দুধ দিয়ে গোসল করেন।

দুধ দিয়ে গোসল করার সময় সানোয়ার হোসেন বলেন, ‘আমি আওয়ামী লীগের এই দুর্নীতিগ্রস্ত দল থেকে অব্যাহতি নিলাম। আওয়ামী লীগের রাজনীতি বা দলের কোনো কার্যক্রমে বা কোনো নেতার সঙ্গে থাকবো না। মরার আগে আমি আওয়ামী লীগের হয়ে মরতে চাই না। আমি মুসলমান রাসুলের কালেমা পড়ে মরতে চাই। এই জালেমদের হাত থেকে বাঁচতে চাই। ’

এসময় সানোয়ার হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে দেওয়া হয়।

উপজেলার আজগানা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ শিকদার বলেন, শনিবার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে দলের ত্যাগী নেতাদের পদ দেওয়া হয়। যারা সুবিধাবাদী দলের নাম ব্যবহার করে চলে তাদের স্থান দেওয়া হয়নি। এতে পদ বঞ্চিত হয়ে সানোয়ার হোসেন স্থানীয় বাজারে দুধ দিয়ে গোসল করেছে। সে মূলত ওই বাজারে একজন প্রসাধনীর দোকানদার। তার দুধ দিয়ে গোসলের ভিডিও ফেসবুকের মাধ্যমে দেখেছি।  

এ ঘটনায় সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম বলেন, সানোয়ার হোসেন নামে কোনো যুবলীগ নেতাকে চিনি না। এ বিষয়ে কিছু জানিনা।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।