ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সারা দেশের সন্ত্রাসীদের ঢাকায় এনে অস্থিতিশীলতা চায় বিএনপি: বাহাউদ্দিন নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
সারা দেশের সন্ত্রাসীদের ঢাকায় এনে অস্থিতিশীলতা চায় বিএনপি: বাহাউদ্দিন নাছিম

ঢাকা: সমাবেশের নামে সারা দেশের সন্ত্রাসী বাহিনী ঢাকায় এনে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি। কিন্তু এমন কর্মকাণ্ড করতে দেওয়া হবে না।

এ অবস্থায় দেশের মানুষকে সতর্ক থাকতে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি ইতোমধ্যে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড করতে শুরু করছে। তারা সমাবেশের নামে সারা দেশ থেকে সন্ত্রাসীবাহিনী ঢাকায় এনে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা হাজারীবাগে সমাবেশের নামে জাতীয় পতাকায় লাঠি বেঁধে নিরপরাধ আওয়ামী লীগের নেতাকর্মী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। এরা চায় সন্ত্রাসীদের মাধ্যমে ক্ষমতায় যেতে। এরা দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে চায়। আমরা এদের আর দেশে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেব না।

শেখ হাসিনার জন্মদিনের ক্ষণ উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, টুংগীপাড়ায় এক অজপাড়াগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার কোল আলো করে জন্মগ্রহণ করেন তিনি। সেখানেই মাটি ও মানুষের সঙ্গে নানা প্রতিকূলতার মধ্যে বেড়ে উঠেছিলেন শেখ হাসিনা। পরবর্তীতে বঙ্গমাতার সাথে ঢাকায় আসেন। বঙ্গবন্ধুকন্যা অত্যন্ত সাদামাটা পরিবেশেই সুখ আনন্দ বেদনার মধ্য দিয়ে বেড়ে উঠেন। ত্যাগের মহিমা ও মানুষের প্রতি ভালোবাসা নিয়ে তিনি বড় হয়েছেন। আমরা ভাগ্যবান এমন একজন মানুষের জন্ম হয়েছে এ দেশে। তিনি তার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ সময়টাই দেশের মানুষের জন্য বিলিয়ে দিয়েছেন। সরকার প্রধান সারাজীবন দেশের মানুষের কথা চিন্তা করে কাটিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি অনুষ্ঠানে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এসকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa