ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শনিবার চট্টগ্রাম যাচ্ছেন জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
শনিবার চট্টগ্রাম যাচ্ছেন জিএম কাদের জিএম কাদের। ফাইল ছবি

ঢাকা: প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর স্মরণসভায় যোগ দিতে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি শনিবার (২৪ সেপ্টেম্বর) এক দিনের সফরে চট্টগ্রাম যাচ্ছেন।  

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জাপা সূত্রে এ তথ্য জানা গেছে।

শনিবার সকাল সাড়ে ৮টায় উত্তরার বাস ভবন থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে যাত্রা করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান। সকাল ৯টা ৩৫ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানযোগে ঢাকা থেকে চট্টগ্রামে যাবেন তিনি।  

বেলা ১০টা ৪০ মিনিটে চট্টগ্রাম বিমানবন্দর থেকে রিমা কমিউনিটি সেন্টারের (জামালখান রোড) উদ্দেশে যাত্রা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

তিনি বেলা সাড়ে ১১টায় রিমা কমিউনিটি সেন্টারে উপস্থিত হয়ে জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু-র স্মরণ সভায় যোগ দেবেন।  

বিকেল ৩টায় রিমা কমিউনিটি সেন্টার থেকে বিমান বন্দরের উদ্দেশে যাত্রা করবেন তিনি। বিকেল ৪টা ২৫ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপিসহ জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতারা পার্টির চেয়ারম্যানের সফরসঙ্গী হবেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এসএমএকে/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।